কালীগঞ্জে বঙ্গবন্ধুর ৪৬ তম শাহাদত বার্ষিকী পালন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ১:৪৭ অপরাহ্ণ, আগস্ট ৫, ২০২১

কালীগঞ্জে বঙ্গবন্ধুর ৪৬ তম শাহাদত বার্ষিকী  পালন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

বিশেষ প্রতিনিধি ॥
ঝিনাইদহের কালীগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদত বার্ষিকীতে জাতীয় শোক দিবস-২০২১ উপলক্ষে এক প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। কালীগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে বৃহস্পতিবার সকালে পরিষদের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া জেরিনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ঝিনাইদহ-৪ আসনের জাতীয় সংসদ সদস্য ও কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আনোয়ারুল আজীম আনার।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান এস এম জাহাঙ্গীর সিদ্দিক ঠান্ডু, পৌরসভা মেয়র আশরাফুল আলম আশরাফ, কালীগঞ্জ থানার ওসি (তদন্ত) মতলেবুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ইউপি চেয়ারম্যান মহিদুল ইসলাম মন্টু, নাছির চৌধুরী, সোনার বাংলা ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক শিবুপদ বিশ্বাস, প্রভাষক সুব্রত নন্দী প্রমুখ।
সভায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকী যথাযথভাবে পালনের লক্ষে বিভিন্ন উপকমিটি গঠন করা হয়। এর আগে বঙ্গবন্ধুর জ্যেষ্ঠ পুত্র বীরমুুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭২ তম জন্মবার্ষিকী উপলক্ষে তার প্রকৃতিতে উপজেলা পরিষদের পক্ষ থেকে পুস্পস্তবক অর্পন করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ