কোঁটচাদপুরে নৌকার সমর্কদের মারপিটের অভিযোগ ট্রাক মার্কার সমর্কদের বিরুদ্ধে

প্রকাশিত: ৮:২১ অপরাহ্ণ, ডিসেম্বর ৩১, ২০২৩

কোঁটচাদপুরে নৌকার সমর্কদের মারপিটের অভিযোগ ট্রাক মার্কার সমর্কদের বিরুদ্ধে
ঝিনাইদহ সংবাদ ডেস্ক:
নির্বাচন আচরণবিধির কোনটাই পালন করছেন না ঝিনাইদহ-৩ আসনের ট্রাক প্রতিকের স্বতন্ত্র প্রার্থী শফিকুল আজম খাঁন চঞ্চল। তিনি ও তার সমর্থকরা প্রশাসনের নাকের ডগায় আচরণবিধি লঙ্ঘন করে নির্বাচনী পরিবেশ বিঘ্ন ঘটাচ্ছেন। নৌকা প্রতীকের সমর্কদের উপর হামলা করে অফিস থেকে বের করে দিয়ে নির্বাচনি আচরণবিধি পদদলিত করে যাচ্ছেন বলে অভিযোগ পাওয়া গেছে।
শনিবার নির্বাচনী অনুসন্ধান কমিটির চেয়ারম্যান ও বিজ্ঞ যুগ্ম-জেলা জজ মোঃ গোলাম নবীর কাছে তথ্য প্রমান উপস্থাপন করে নৌকা প্রতীকের প্রার্থী মোঃ সালাহ উদ্দীন মিয়াজী’র ব্যক্তিগত সহকারি মোঃ শরিফুল ইসলাম অভিযোগ দিয়েছেন।
লিখিত অভিযোগে তিনি উল্লেখ করেন, স্বতন্ত্র প্রার্থী ট্রাক প্রতীকের শফিকুল আজম খান চঞ্চল এর সমর্করা ২৯ ডিসেম্বর কোঁটচাদপুরের লক্ষীকুণ্ডু গ্রামের খান পাড়াস্থ চৌরাস্তার মোড়ে ট্রাক মার্কার কর্মী মোঃ শহিদুল ইসলাম ও অমেদুল ইসলাম কয়েকজন সন্ত্রাসী বাহিনী নিয়ে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী জনাব মোঃ সালাহ উদ্দিন মিয়াজী-কে অকথ্য ভাষায় গালা-গালি করে ও বঙ্গবন্ধুর নামে বাজে মন্তব্য করে স্লোগান দিতে থাকে। পরে ট্রাক মার্কার সমর্থকরা আমাদের উপর চড়াও হয় এবং লক্ষীকুণ্ডে স্থাপিত নৌকা প্রতীকের প্রার্থী মোঃ সালাহ উদ্দিন মিয়াজী-এর অফিসে বসে থাকা কর্মী-সমর্থককে মারপিট করে সবাইকে বের করে দেয়। এই হামলায় সিরাজুল ইসলাম,ও খলিলুর রহমান নামের দুজন মারাত্বক আহত হয়েছেন।
এ বিষেয়ে নৌকার সমর্তকরা থানায় মামলা করতে গেলে পুলিশ এজাহার হিসাবে গ্রহণ না করে সাধারণ ডায়েরী হিসাবে গ্রহণ করে।

এ সংক্রান্ত আরও সংবাদ