নেতা কর্মীদের সাথে ঈদের শুভেচ্ছা বিনময় করলেন নজরুল ইসলাম দুলাল

প্রকাশিত: ১১:২০ পূর্বাহ্ণ, জুন ২৯, ২০২৩

নেতা কর্মীদের সাথে ঈদের শুভেচ্ছা বিনময় করলেন নজরুল ইসলাম দুলাল

ঝিনাইদহ সংবাদ ডেস্ক:

পারিবারিক ও নেতা কর্মীদের সাথে নিজ গ্রামে ঈদ উদযাপন করলেন বিশ্বাস বিল্ডার্স ও কালবেলার ব্যবস্থাপনা পরিচালক নজরুল ইসলাম দুলাল! নিজ গ্রামে পবিত্র ঈদুল আজহার নামায শেষে কোরবানীর আনুষ্ঠানিকতা সম্পন্ন করে গরিব দুখি অসহায় মানুষের মাঝে মাংশ বিতরন ও নেতা কর্মীদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন তিনি ।

 

 

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ঝিনাইদহ-১ শৈলকুপা আসন থেকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন (নৌকা) প্রত্যাশী আলহাজ্ব নজরুল ইসলাম দুলাল এর সাথে শুভেচ্ছা বিনিময়কালে কর্মীরা তাদের প্রিয় নেতার উদ্দেশ্য বলেন, ঝিনাইদহ-১ আসন রাস্তা-ঘাট, উন্নয়ন ও অবকাঠামোর দিক দিয়ে অনেক পিছিয়ে। এছাড়াও মারামারি হানাহানি বন্ধে ও উন্নয়নের স্বার্থে এ আসনে সংসদ সদস্য পরিবর্তণ হওয়া জরুরী। কর্মীদের উদ্দেশ্যে আলহাজ্ব নজরুল ইসলাম দুলাল বলেন, আমি আশাবাদী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যদি মনে করেন এ আসনে পরিবর্তন দরকার তাহলে অবশ্যই আমাকে মনোনয়ন দেবেন ইনশাআল্লাহ।

 

তিনি আরও বলেন, জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে দলীয় মনোনয়ন দেন, তাহলে তিনি নির্বাচনে অংশ নিলে বিপুল ভোটে বিজয়ী হবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

শৈলকুপায় মারামারি হানাহানি বন্ধে, রাস্তা-ঘাট, অবকাঠামো উন্নয়নসহ সার্বিক বিষয়ে উন্নয়নে বিশেষ ভূমিকা রাখবেন। শৈলকুপার সকল ইউনিয়ন ও পৌরসভার জনগনের কাছ থেকে ব্যাপক সাড়া পাচ্ছেন বলেও জানান তিনি।

নজরুল ইসলাম দুলাল ঈদ পরবর্তী সময়ে নিজ উপজেলার বিভিন্ন ইউনিয়নের কয়েকটি ওয়ার্ড,বাজারে গণসংযোগ করেন ও তৃণমূল আওয়ামী লীগের অসচ্ছল নেতা কর্মীদের বিভিন্নভাবে আর্থীক সহায়তার মাধ্যমে ঈদের আনন্দ ভাগাভাগি করে তাদের পাসে থেকে জিবনমান উন্নয়নে একসাথে কাজ করার আহবান ব্যক্ত করেন!

মুরগির সাথে শত্রুতা ; আর্থিক ক্ষতিপুরন দিলেন দানবীর শিল্পপতি ও আওয়ামী লীগ নেতা মোঃ নজরুল ইসলাম দুলাল।

এছাড়াও আবাইপুর ইউনিয়নের কৃপালপুর গ্রামে রাজনৈতিক কোন্দলের জের ধরে বাদশা খন্দকারের আড়াই শতাধিক মুরগি হত্যা করে আর্থিকভাবে ক্ষতিগ্রস্থ করে প্রতিপক্ষরা।

এ ঘটনায় ক্ষতিগ্রস্থ খামারি মানুষিকভাবে ভেঙ্গে পড়েন।
সেই খবর পেয়ে বিশিষ্ট সমাজ সেবক নজরুল ইসলাম দুলাল তাকে আর্থিক ক্ষতি পুষিয়ে নিতে নগদ অর্থ প্রদান করেন। এ সময় দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ