এবার শৈলকুপায় স্বতন্ত্র প্রার্থী দুলাল বিশ্বাসের দুই সমর্থক এর গরু ধরে নিয়ে গেলো প্রতিপক্ষরা

প্রকাশিত: ১০:৫২ অপরাহ্ণ, ডিসেম্বর ৭, ২০২৩

এবার শৈলকুপায় স্বতন্ত্র প্রার্থী দুলাল বিশ্বাসের দুই সমর্থক এর গরু ধরে নিয়ে গেলো প্রতিপক্ষরা

 

ঝিনাইদহ সংবাদ ডেস্ক –
আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র এমপি প্রার্থী নজরুল ইসলাম দুলালের কর্মী-সমর্থকদের উপর অত্যাচার নিপিড়ন অব্যাহত রয়েছে। এর ধারাবাহিকতায় বুধবার রাতে আবাইপুর ইউনিয়নের মিনগ্রামের মোঃ শরিফুল মিয়া ও মোঃ রিপন কাজীর বাড়ি থেকে সাড়ে ৩ লক্ষ টাকার মুল্যের তিনটা গরু ধরে নিয়ে গেছে প্রতিপক্ষ নৌকা মার্কার সমর্থকরা। গত অক্টোবর মাসে ১৫ তারিখ রাতে গ্রামের রিপন মেম্বার খুন হওয়ার পর থেকে অনেকে রাতে বাড়ি থাকতে পারেনা। এই সুযোগে নির্বাচনকে সামনে রেখে প্রতিপক্ষরা নজরুল ইসলাম দুলারের সমর্থকদের উপর হামলা ও লুট-পাট শুরু করেছে।

এ বিষয়ে মিনগ্রামের মৃত রাজন মিয়ার পুত্র শরিফুল ইসলাম এর ভাই রফিকুল ইসলাম জানান হত্যাঘটনার পর তার ভাই রাতে বাড়িতে থাকে না। এই সুযোগে বুধবার রাতে তার ভাইয়ের গোয়াল থেকে প্রায় আড়াই লক্ষ টাকার মুল্যের দুটি গরু ধরে নিয়ে যায়। এ বিষয়ে শরিফুল এর স্ত্রী মোছাঃ বিথী বাদী হয়ে শৈলকুপা থানায় একটি অভিযোগ দাখিল করেছেন।

এদিকে আরো একজন ভুক্তভোগী মিনগ্রামের মৃত মতিয়ার কাজীর পুত্র রিপন কাজী জানান বুধবার রাতে তার ঘরের দরজার শিকল বাইরে থেকে বন্ধ করে দিয়ে এবং ভয় ভীতি প্রদর্শন করে তার লক্ষাধীক টাকা মুল্যের একটি গরু নিয়ে গেছে প্রতিপক্ষ নৌকা মার্কার সমর্থরা। তিনি জানান রাতে জানালা দিয়ে দেখেছেন গ্রামের চাঁদ শেখের পুত্র মাসুদ শেখ, ও আলমাস শেখ, ওমর শেখ এর শেখ এর পুত্র শিমুল, ওসমান শেখ এর পুত্র বিপুলসহ অজ্ঞাত কয়েকজন তার গরু নিয়ে যাচ্ছে। তিনি জানান তারা জাতীয় সংসদ নির্বাচনে ঝিনাইদহ -১ আসন এর স্বতন্ত্র প্রার্থী নজরুল ইসলাম দুলাল এর সমর্থক।

নির্বাচনে আগে সমর্থকদের মাঝে ভীতি তৈরি করতে এই ধরনের হামলা ও লুট-পাট করা হচ্ছে বলে অভিযোগ করেন সাধারন ভোটারদের অনেকেই ।

এ বিষয় নিশ্চিত করে শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ঠাকুর দাস মণ্ডল জানান, এ বিষয়ে তিনি একটি অভিযোগ পেয়েছেন। ততন্ত করে দ্রুত ব্যাবস্থা নেয়া হবে বলে  জানান।

এর আগে গত সোমবার সন্ধায় একই গ্রামের বাজারে স্বতন্ত্র প্রার্থী নজরুল ইসলাম দুলাল এর সমর্থকদের উপর নৌকার প্রার্থী আব্দুল হাই এর সমর্থকরা হামলা চালায়। ঘটনায় মীনগ্রামের মঈনুদ্দিন শেখের ছেলে মোঃ আকাশ শেখ (৫৬), মৃত ইবাদত মীরের ছেলে টুটুল মীর (৪৫) এবং গোলাপ মোল্লার ছেলে রবিউল মোল্লা (৫০)। আহতরা প্রত্যেকেই মীনগ্রাম বাজারের ব্যবসায়ী

এ সংক্রান্ত আরও সংবাদ