শৈলকুপায় ছুরিকাঘাতে নিহতের জানাযা সম্পন্ন, আহতদের চিকিৎসার দায়িত্ব নিলেন নজরুল ইসলাম দুলাল

প্রকাশিত: ৫:৫০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২, ২০২৩

শৈলকুপায় ছুরিকাঘাতে নিহতের জানাযা সম্পন্ন, আহতদের চিকিৎসার দায়িত্ব নিলেন নজরুল ইসলাম দুলাল

ঝিনাইদহের শৈলকূপায় নিহত আওয়ামী কর্মী আবু সাঈদ বিশ্বাসের পরিবারের পাশে দাড়িয়েছেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, বিশ্বাস বিল্ডার্স ও দৈনিক কালবেলা পত্রিকার ব্যবস্থাপনা পরিচালক নজরুল ইসলাম দুলাল।
গতকাল শনিবার গোলকনগর ঈদগাহ ময়দানে সাইদের জানাযা শেষে তার পরিবারকে সমবেদনা জানাতে গিয়ে তিনি এ কথা জানান।

নিহত আবু সাইদ বিশ্বাসের পরিবারকে সমবেদনা জানাতে গিয়ে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নজরুল ইসলাম দুলাল বলেন, আবু সাইদ বিশ্বাস আওয়ামী লীগের একজন ত্যাগী কর্মী ছিলেন। তার মত একজন ব্যক্তিকে কুপিয়ে হত্যার ঘটনা আমাকে ব্যথিত করে তুলেছে।
তিনি নিহত সাইদের সন্তানদের লেখাপড়াসহ পরিবারের সার্বিক দায়িত্ব নেওয়ার আশ্বাস দেন। সেই সাথে  আহতদের চিকিৎসার ব্যয় গ্রহণ করার ইচ্ছা পোষণ করেন তিনি।

নিহতের স্বজনদের সমবেদনা জানাচ্ছেন নজরুল ইসলাম দুলাল
এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সরোয়ার জাহান বাদশা,শৈলকূপা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম রাজুসহ তৃণমূলের অসংখ্য নেতাকর্মী।
এদিকে হত্যাকাণ্ডকে কেন্দ্র করে গ্রামের থমথমে অবস্থা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
গত শুক্রবার জুম্মার নামাজের পর শৈলকূপা উপজেলার নিত্যানন্দনপুর ইউনিয়নের গোলকনগর গ্রামে আওয়ামী লীগ কর্মী আবু সাইদ বিশ্বাসকে কুপিয়ে হত্যা করে নিজ দলীয় প্রতিপক্ষরা। এ খবর ছড়িয়ে পড়লে উভয় পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। এতে অন্তত ১০ জন আহত হয়। এসময় তারা কমপক্ষে ৫টি বাড়ি ভাংচুর করে। ঘটনাস্থল থেকে স্থানীয় জনগনের সহযোগীতায় পুলিশ তিনজনকে আটক করে।
দলীয় নেতা কর্মীদের সাথে নিয়ে জানাযায় অংশগ্রহণকালে

এ সংক্রান্ত আরও সংবাদ