শারদীয়া দূর্গাপুজা উপলক্ষ্যে হিন্দু ধর্মাবলম্বীদের সাথে মতবিনিময় করলেন নজরুল ইসলাম দুলাল

প্রকাশিত: ১০:২৩ অপরাহ্ণ, অক্টোবর ১৩, ২০২৩

শারদীয়া দূর্গাপুজা উপলক্ষ্যে হিন্দু ধর্মাবলম্বীদের সাথে মতবিনিময় করলেন নজরুল ইসলাম দুলাল

ঝিনাইদহ সংবাদ ডেস্ক:

হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দূর্গাপূজা উপলক্ষে আজ ১৩ ই অক্টোবর,  শুক্রবার  বিকালে শৈলকুপার কবিরপুর এলাকায় পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেছেন ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ,  বিশ্বাস বিল্ডার্স ও দৈনিক কালবেলা পত্রিকার ব্যবস্থাপনা পরিচালক ও ঝিনাইদহ শৈলকুপা-১ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব নজরুল ইসলাম ‍দুলাল।

অনুষ্ঠিত মতবিনিময় সভায় শারদীয় দূর্গাপূজা উপলক্ষ্যে পুজা উদযাপন কমিটির পক্ষ থেকে দেওয়া নিমন্ত্রণ পত্র গ্রহণ করেন নজরুল ইসলাম দুলাল।

সে সময় পুজা মন্দিরের সার্বিক নিরাপত্তার জন্য সিসি ক্যামেরা স্থাপন সহ প্রতিটা মন্দিরের সার্বিক খোজঁ খবর নেন, বিভিন্ন পুজা মন্দির পরিদর্শন করেন আলহাজ্ব নজরুল ইসলাম দুলাল।

 

 

 

 

 

নজরুল ইসলাম দুলাল বলেন, আমরা চেষ্টা করি আপনারা যাতে শান্তিতে থাকেন। আমি সবসময় আপনাদের পাশে থাকবো। কোনো স্বাধীনতাবিরোধী শক্তি আপনাদের কোনো ক্ষতি করতে পারবে না। আমরা-আপনারা সবাই মিলে শান্তিপূর্ণ এবং সমৃদ্ধিশালী বাংলাদেশের পথে এগিয়ে যাব এটাই আপনাদের কাছে আমার অঙ্গীকার।

 

 

 

তিনি আরও বলেন,  সামনে নির্বাচন আপনারা সবাই একটু সজাগ থাকবেন । মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সরকারের যে ব্যাপক উন্নয়ন হয়েছে, সেটা জনগনের সামনে বেশি বেশি করে তুলে ধরবেন। এবং এই পুজা উৎসবে আপনাদের যারা স্বেচ্ছাসেবক কর্মী থাকেন তারা যেনো শুধু আনন্দ উৎসবেই মেতে না থাকে এরা যেনো সজাগ থাকে।  এবং এবারের দূর্গাপুজা সুন্দর ও শান্তিতে সকলেই উদযাপন করার ক্ষেত্রে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

এসময় নজরুল ইসলাম দুলালের সাথে উপস্থিত ছিলেন কবিরপুর পূজা কমিটি সভাপতি সজল সাহা, সাধারণ সম্পাদক সুবীর বিশ্বাস, বাগনী পুজা কমিটি -সভাপতি, নিশিকান্ত বিশ্বাস, সাধারণ সম্পাদক – সুকুমার বিশ্বাস, গনী পুজা কমিটি সভাপতি -স্বপন বিশ্বাস ও সাধারন সম্পাদক-সাধন কুমার বিশ্বাস, বাদালশো হাজরা তোলা শীব মন্দির সভাপতি হরিদাস হাজরা,  সাধারণ সম্পাদক গোবিন্দ লস্কর ও আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ