আলহাজ্ব নজরুল ইসলাম দুলালের উদ্যোগে শৈলকুপায় জাতীয় শোক দিবস পালিত

প্রকাশিত: ৮:২৬ অপরাহ্ণ, আগস্ট ১৫, ২০২৩

আলহাজ্ব নজরুল ইসলাম দুলালের উদ্যোগে শৈলকুপায় জাতীয় শোক দিবস পালিত

ঝিনাইদহ সংবাদ ডেস্ক:

ঝিনাইদহের শৈলকুপায় যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদতবার্ষিকী পালিত হয়েছে।

এরি ধারাবাহিকতায় মঙ্গরবার (১৫ই আগস্ট) ঝিনাইদহের শৈলকুপা উপজেলায় বিভিন্ন এলাকায়, ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি, বিশ্বাস বিল্ডার্স এবং দৈনিক কালবেলা পত্রিকার ব্যবস্থাপক আলহাজ্ব নজরুল ইসলাম দুলালের পক্ষ থেকে দোয়া মাহফিল, আলোচনা সভা ও গণভোজের আয়োজন করা হয়।

মঙ্গলবার (১৫ আগস্ট)  দুপুর ১২টার দিকে তিনি দলীয় নেতাকর্মী নিয়ে শৈলকুপার মীর্জাপুর ইউনিয়নের চড়িয়ার বিল বাজারে এ অনুষ্ঠানে অংশ নেন। নজরুল ইসলাম দুলাল তার নির্বাচনী এলাকার ১ নম্বর ত্রিবেনী ইউনিয়নের শেখপাড়া বাজার, ৩ নম্বর দিঘনগর ইউনিয়নের অচিন্তাপুর মাধ্যমিক বিদ্যালয়, শৈলকুপা পৌরসভার নতুন বাজার, কবিরপুর এলাকার জাহানারা বেগম কওমী মহিলা মাদ্রাসা, ৫ নম্বর কাচেরকোল ইউনিয়নের বোয়ালিয়া বাজার, ৬ নম্বর সারুটিয়া ইউনিয়নের কাতলাগাড়ি নতুন বাজার, ৮ নম্বর ধলোহারা চন্দ্র ইউনিয়নের লাঙ্গলবাধ বাজার, ৯ নম্বর মনোহরপুর ইউনিয়নের বিজুলিয়া গ্রাম, ১০ নম্বর বগুড়া ইউনিয়নের বি কে বাজার, ১১ নম্বর আবাইপুর ইউনিয়নের বোর্ড কার্যালয়, ১২ নম্বর নিত্যনন্দপুর ইউনিয়নের শেখরা বাজার, ১৪ নম্বর দুধস্বর ইউনিয়নের ভাটই কলার হাট ও ১৫ নম্বর ফুলহরি ইউনিয়নের আছাননগর তামাক সেন্টারসহ বিভিন্ন স্থানে দোয়া মাহফিল, আলোচনাসভা ও গণভোজে ধারাবাহিকভাবে অংশ নেন।

 

 

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎবার্ষিকী এবং জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভায় অংশ নিয়ে তিনি বলেন, যারা দেশ নিয়ে ষড়যন্ত্র এবং বিদেশে নালিশ করছে, তারাই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যদের হত্যা করেছে।

 

 

এ সময় সঙ্গে ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি সরোয়ার জাহান বাদশা, শৈলকুপা থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোস্তফা আরিফ রেজা মুন্নু, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি অ্যাডভোকেট আজাদ রহমান, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জুলফিকার কায়সার টিপু, ত্রিবেনী ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি রেজাউল ইসলাম খান, মির্জাপুর ইউনিয়ন আওয়ামী লীগের নেতা শহিদুল ইসলাম টুলু ও অবাইপুর ইউপি চেয়ারম্যান হেলাল উদ্দিন বিশ্বাস প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ