ঝিনাইদহে পুলিশের চিকিৎসা সুবিধার্থে ডায়গনোস্টিক সেন্টারের সমঝোতা স্মারক স্বাক্ষর

প্রকাশিত: ১:৪৫ অপরাহ্ণ, জুন ২৬, ২০২৩

ঝিনাইদহে পুলিশের চিকিৎসা সুবিধার্থে ডায়গনোস্টিক সেন্টারের সমঝোতা স্মারক স্বাক্ষর

 

মেহেদী হাসান সবুজ, ঝিনাইদহ:

ঝিনাইদহ পুলিশ লাইনসে জেলায় কর্মরত পুলিশ সদস্যদের চিকিৎসার সুবিদার্থে দুটি ডাগনোস্টিক সেন্টারের সাথে সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়।

আজ সকাল ১১ টার দিকে পুলিশ লাইনস এ জেলা পুলিশের পক্ষ থেকে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। শুরুতেই শহরের সমতা ডাগনোস্টিক সেন্টার এবং ডিজিপ্যাথ মেডিকেল সার্ভিসেস এর সাথে সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়। স্মারক স্বাক্ষরিত উদ্বোধন করেন পুলিশ সুপার আশিকুর রহমান।

সেসময় অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ার সাইদ, অতিরিক্ত পুলিশ সুপার ক্রাইম মোঃ ইমরান জাকারিয়া,সদর সার্কেল এর এডিশনাল এসপি মীর আবিদুর রহমান,কোটচাঁদপুর সার্কেল এর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মুন্না বিশ্বাস,শৈলকুপা সার্কেল এর সহকারী পুলিশ সুপার অমিত কুমার বর্মন সহ ঝিনাইদহ ৬টি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা,জেলা গোয়েন্দা র্কাালয়ের ইনচার্জ,ডিএসবি ইনচার্জ সহ পুলিশ কর্মকর্তা ও পুলিশ সদস্যরা এবং ডাগনোস্টিক সেন্টারের সদস্যরা উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার আশিকুর রহমান বলেন, জেলায় কর্মরত সকল সদস্যদের জন্য পুলিশ লাইনসে চিকিৎসা কেন্দ্র রয়েছে। কিন্তু শারীরিক অনেক সমস্যার কারনে কিছু পরীক্ষা-নিরীক্ষার প্রয়োজন হয়। সে জন্য স্বল্পমুল্যে ও সঠিক ভাবে রোগ নির্নয়ের জন্য দুটি ডাগনোস্টিক সেন্টারের সাথে ৫ বছরের জন্য চুক্তি স্বাক্ষরিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ