কোটচাদপুরে কলেজ ছাত্রকে অপহরণের অভিযোগ

প্রকাশিত: ১২:৫৮ অপরাহ্ণ, অক্টোবর ১৩, ২০১৭

কোটচাদপুরে কলেজ ছাত্রকে অপহরণের অভিযোগ

 

টিপু সুলতান ঃ
ঝিনাইদহ কোটচাঁদপুর উপজেলার হরিণদিয়া গ্রাম থেকে মাসুদ রানা (২৪) নামে এক ছাত্রকে অপহরণ করা হয়েছে বলে অভিযোগ করা হয়েছে।অপহৃত মাসুদ কোটচাঁদপুর সরকারি কেএমএইচ কলেজ থেকে ডিগ্রী শেষ বর্ষের পরীক্ষা দিয়েছেন। তিনি হরিণদিয়া গ্রামের মোমিনুর ইসলামের ছেলে।
পরিবার সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকালে উপজেলার হরিণদিয়া গ্রামে (ঢাকা মেট্রো-ঘ-১৩৭৭৬৯ নম্বর) কালো রঙের একটি মাইক্রোবাস প্রবেশ করে। মাইক্রোবাসে চারজন ব্যক্তি ছিলেন। এরপর মাসুদসহ আরো ৫/৬ জন গ্রামের বাজারের পাশে বসে ছিলেন। মাইক্রোবাসটি তাদের কাছে এসে থামে। এরপর তাদেরকে জানানো হয়, আমরা গ্রামীন ফোন কোম্পানি থেকে এসেছি। এই গ্রামে একটি গ্রামীন ফোনের টাওয়ার তৈরি করা হবে। এরজন্য একটি জায়গা প্রয়োজন। এরপর স্থান ও গ্রাম ঘুরে দেখার জন্য মাসুদকে তারা মাইক্রোবাসে উঠার কথা বলে। মাসুদ মাইক্রোবাসে উঠার পর থেকে তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছে না।অপহৃত মাসুদ রানার চাচা আবুল কালাম আজাদ জানান, বৃহস্পতিবার সকালে গ্রামীন ফোনের পরিচয় দিয়ে একটি কালো রঙের মাইক্রো গ্রামে প্রবেশ করে। গ্রামে টাওয়ার তৈরির কথা বলে মাসুদ রানা কে গাড়িতে তোলে। এরপর থেকে তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছে না।তিনি আরো বলেন, মাইক্রোবাসে গ্রামীন ফোনের স্টিকার লাগানো ছিল। এ সময় আমিও সেখানে উপস্থিত ছিলাম। মাইক্রোবাসে চারজন ব্যক্তি ছিল। তাদেরকে দেখে মনে হচ্ছিল তারা প্রশাসনের লোকজন।
এ ব্যাপারে কোটচাঁদপুর থানার ওসি বিপ্লব কুমার সাহা জানান, ঘটনাটি আমি শুনেছি। পুলিশের পক্ষ থেকে খোঁজ খবর নেওয়া হচ্ছে। পরিবারের পক্ষ থেকে এখনো থানায় কোন অভিযোগ করেনি।

 

এ সংক্রান্ত আরও সংবাদ