কোটচাঁদপুর মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন জমে উঠেছে

প্রকাশিত: ৫:৫২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৯, ২০১৭

কোটচাঁদপুর মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন জমে উঠেছে

 

টিপু সুলতান ঃ
ঝিনাইদহ কোটচাঁদপুর মডেল পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন জমে উঠেছে। ৫ টি পদের জন্য নির্বাচনী মাঠে লড়ছেন ১৫ জন প্রার্থী। বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির মেয়াদ উর্ত্তীন হয়ায় তা পূন গঠনের জন্য নির্বাচন অফিসার তফসিল ঘোষনা করে। সে অনুযায়ী নির্বাচনে প্রার্থী হতে মনোনয়ন ক্রয় করেন বিদ্যালয়ের অভিভাবদের মধ্যে ১৩ জন। যা যাচাই বাচাই ও প্রত্যাহারের পর ১৩ জনই মূল নির্বাচনে লড়ছেন। এরা হলেন মীর কাশেম আলী,জাহিদ হোসেন,তোফায়েল হোসেন,ইয়াদুল ইসলাম,তৌফিকুর রহমান,শরিফুল ইসলাম,শংকর কুমার,ফারুকুল আলম শেখা,রোস্তম কবির, আব্দুল আলিম,মিজানুর রহমান,মাসুদ রানা,মমিনুর রহমান।
এ ছাড়া মহিলা সংরক্ষিত আসনের তনুজা খাতুন,ও লিজা খাতুন। নির্বাচনে ৫ টি পদের জন্য ১৫ জন প্রার্থী হয়ে নির্বাচনে লড়ছেন। অন্যান্য নির্বাচনের মত অভিভাবক নির্বাচনেও ভোট চাওয়ার ধুম চলছে প্রার্থীদের মধ্যে। অন্যদিকে কদর বেড়েছে অভিভাবক ভোটারদের। তবে নির্বাচনে প্রতিক না দেয়ায় নির্বাচন অফিসারের বিরুদ্ধে অভিযোগ তুলেছেন অভিভাবক ভোটাররা ও নির্বাচনে অংশ গ্রহন করা প্রার্থীরা।
এ ব্যাপারে কথা হয় উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রতন মিয়ার সঙ্গে তিনি জানান, ২০১০ সালের পরিপত্র অনুযায়ী নির্বাচন হচ্ছে। পরিপত্রে যা আছে আমি তাই করছি। এখানে অভিযোগ করার কিছু নাই। নির্বাচনে কোন সমস্যা হবে না। নির্বাচনে মোট ভোটার সংখ্যা ১০৯৪ জন। নির্বাচন আগামী মঙ্গলবার অনুষ্ঠিত হবে।

 

এ সংক্রান্ত আরও সংবাদ