কোটচাঁদপুরে গণসংযোগে এম এম জামান মিল্লাত

প্রকাশিত: ৭:৪৪ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১২, ২০১৭

কোটচাঁদপুরে গণসংযোগে এম এম জামান মিল্লাত

 

ঝিনাইদহ সংবাদ ডেস্ক ঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নিজ নির্বাচনী এলাকায় ব্যাপক গন সংযোগ শুরু করেছেন ঝিনাইদহের (কোটচাঁদপুর মহেশপুর-৩) আসনের আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী যুবলীগ কেন্দ্রীয় কমিটির উপ ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক , জেলা আওয়ামীলীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক, কোটচাঁদপুর ছাত্রলীগের সাবেক সফল সভাপতি জনাব এম এম জামান মিল্লাত। সামনের একাদশ সংসদ নির্বাচনে বিএনপি অংশগ্রহণ করবে ধরে নিয়ে এলাকায় দল ও কর্মীদের উৎসাহ আনতে এবং সরকারের বিগত সময়ের সাফল্য জনগণের কাছে পৌছাতে ব্যাপক গণসংযোগ শুরু করেছেন ক্লিন ইমেজের এই নেতা ।


কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের এই নেতা বলেন ভবিষ্যতে কঠোর প্রতিদ্বন্দ্বিতা হবে তাই এখন থেকে দলকে চাঙ্গা করতে এবং নেতাকর্মীদের নির্বাচনমুখী করতে তিনি গণসংযোগ শুরু করেছেন। তিনি আশা প্রকাশ করেন বিএনপি সহ সব রাজনৈতিক দল আগামী নির্বাচনে অংশ গ্রহন করবে । আমরা প্রতিদ্বন্দ্বিতা করেই তাঁদের বিরুদ্ধে জয়ী হব ইনশাল্লাহ ।


মনোনয়ন প্রত্যাশী এমএম জামান মিল্লাত সোমবার দিনভর কোটচাঁদপুর উপজেলার এলাঙ্গী ইউনিয়ন এর কাঠারিয়ায় ওয়ার্ড আওয়ামীলীগের নেতা আতিয়ার রহমানের সভাপতিত্বে ,ফাজিলপুর বাজারে আকবর আলী মন্ডল মেম্বার’র সভাপতিত্বে, তালসার বাজারে কুশনা আওয়ামীলীগের সহ-সভাপতি আলী হোসেন এর সভাপতিত্বে আলাদা আলাদা পথ সভা ও গণসংযোগ করেন। সেসময় আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীরা তার সাথে বিভিন্ন পথসভা ও গনসংযোগে অংশগ্রহন করেন | তিনি  সাধারন মানুষের সাথে সরাসরি দেখা করেন ও এলাকার দীর্ঘদিন মেরামত বিহিন চলাচলের অযোগ্য রাস্তাঘাট তার নিজ উদ্যোগে মেরামতের আশ্বাস দেন । এছাড়াও তিনি ফাজিলপুর বাজারে অবস্থিত মসজিদটির অবকাঠামো উন্নয়নের জন্য তার পক্ষ থেকে আর্থীক অনুদান দেবার প্রতিশ্রুতি প্রদান করেন।

এমএম জামান মিল্লাত তার গণসংযোগে আরো বলেন, ‘বিগত দিনে প্রতিনিধি না হয়েও মানুষের পাশে থেকেছি। তাদের কথা শুনে তাদের জন্য কাজ করেছি। দশম সংসদে সংসদ সদস্য নির্বাচিত বর্তমান এমপি নবি নেওয়াজ এর পক্ষে আমি নির্বাচনের মাঠে কাজ করেছি। এবারো আমি আপনাদেও কথা দিচ্ছি দল কোটচাদপুর মহেশপুর আসন ৩ থেকে যাকেই মনোনয়ন দিক আমি তার পক্ষে আপনাদেও সাথে নিয়ে কাজ করবো। আর যদি আমাকে জননেত্রী নমিনেশন দেন তাহলে আমার কর্মকান্ডের সাথে সাধারণ মানুষের অংশগ্রহণ জরুরি। সাধারণ মানুষের সাথে আমার সকল কর্মকান্ডের সম্পৃক্ততা তৈরি করার জন্যই জনগনের সাথে মিলিত হচ্ছি, তাঁদের দারে দারে যাচ্ছি।

এ সংক্রান্ত আরও সংবাদ