আদর্শ বাস্তবায়নে সংসদ নির্বাচনে প্রার্থী হয়েছি- কালীগঞ্জে সাইফুল ইসলাম ফিরোজ

প্রকাশিত: ৭:১৯ অপরাহ্ণ, ডিসেম্বর ২৪, ২০১৮

আদর্শ বাস্তবায়নে সংসদ নির্বাচনে প্রার্থী হয়েছি- কালীগঞ্জে সাইফুল ইসলাম ফিরোজ

বিশেষ প্রতিবেদক, কালীগঞ্জ :

ঝিনাইদহ-৪ আসনে বাংলাদেশ জাতীয়তাবাদি দল (বিএনপি) ও জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত ধানের শীষের প্রার্থী সাইফুল ইসলাম ফিরোজ সংবাদ সম্মেলনে তার প্রচার প্রচারনায় বাধা সৃষ্টির অভিযোগ করেছেন।

সোমবার (২৪ ডিসেম্বর) বিকালে নলডাঙ্গা রোডস্থ নির্বাচনী কার্যালয়ে কালীগঞ্জ উপজেলা বিএনপি আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।

লিখিত বক্তব্যে তিনি বলেন, গণতান্ত্রিক দল হিসাবে বিএনপি নির্বাচনে অংশ নিচ্ছে। আমরা সরকারকে ৭ দফা দাবি দিয়েছিলাম, সরকার তা বাস্তবায়ন করেনি। প্রতিনিয়ত ধানের শীষের কর্মীদের নানা ভাবে হয়রানী করা হচ্ছে।

তিনি আরো বলেন, একটি আদর্শ বুকে ধরে দীর্ঘ সংগ্রাম করছি। সেই আদর্শ বাস্তবায়ন ও এলাকার মানুষের জন্য কাজ করার প্রত্যাশা নিয়ে এবারের জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হয়েছি। ভেবেছি নিরপেক্ষ নির্বাচন হলে আমি বিপুল ভোটে বিজয়ী হব।

কিন্তু নির্বাচন গ্রহনযোগ্য ও সুষ্ঠু করতে হলে নির্বাচন কমিশন, রিটার্নিং অফিসার ও স্থানীয় প্রশাসনকে ভূমিকা নিতে হবে।

সাংবাদিক সম্মেলনে কালীগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আয়নাল হাসান, সহ-সভপতি নজরুল ইসলাম তোতা, সাংগঠনিক সম্পাদক ডা. নুরুল ইসলাম, চেয়ারম্যান ইলিয়াস রহমান মিঠু, সহিদুল ইসলাম, সাবেক ছাত্রনেতা আজিজুল ইসলাম বাটুল যুবদল, স্বেচ্ছাসেবকদল, শ্রমিক দল, ছাত্রদলসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ