গোলঘর, শিশুদের বিনোদন পার্ক, ভিক্ষুক পুর্নবাসন এবং সকল শিক্ষাপ্রতিষ্ঠানে ডিজিটাল এ্যাটেনডেন্স সিস্টেম ও ডায়নামিক -ওয়েব সাইটার শুভ উদাবোধন

প্রকাশিত: ১১:২০ পূর্বাহ্ণ, আগস্ট ২৮, ২০১৭

রফিক মন্ডল, কোটচাঁদপুর থেকে

২৮ অাগষ্ট -২০১৭ সোমবার ব্যাপক উৎসাহ উদবদীপনা অার নানা জমকালো অায়োজনে সকাল ১০ টায় ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর উপজেলা পরিষদের উদ্যােগে উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব শাম্মী ইসলামের সভাপতিত্বে কোটচাঁদপুরে মেধাবী ও গরীব ছাএ ছাএীদের মাঝে এককালীন বৃত্তি প্রদান, উপজেলা পরিষদে অাগত সেবা গ্রহীতাদের জন্য গোলঘর, শিশুদের বিনোদন পার্ক, ভিক্ষুকদের পুর্নবাসন এবং উচ্চ মাধ্যমিক ও মাধ্যমিক পর্যায়ে সকল শিক্ষা প্রতিষ্ঠানে ডিজিটাল এ্যাটেনড্যান্স সিস্টেম ও ডায়ানামিক ওয়েব সাইট্টার শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসব মোঃ জাকির হোসেন।

 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন কোটচাঁদপুর উপজেলার চেয়ারম্যান ভারপ্রাপ্ত মোছাঃ নাজমা খাতুন, কোটচাঁদপুর থানা অাওয়ামীলীগের সভানেত্রী শরিফুন্নেছা মিকি, পৌর মেয়র জাহিদুল ইসলাম, পৌর অাওয়ামীলীগের অধ্যাপক ফারজেল হোসেন মন্ডল।

 

এছাড়াও বক্তব্য রাখেন কোটচাঁদপুর কামিল মাদ্রাসার অধ্যক্ষ মোঃ বাহারুল ইসলাম, এসডি কলেজ এর অধ্যক্ষ বাবু অময় কুমার ঘোষ, সাফদারপুর ইউপি চেেয়ারম্যান মোঃ নওসের অালী নাসির মিয়া, বীরমুক্তিযোদ্বা মোঃ তাজুল ইসলাম,কোটচাঁদপুর পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ইসাহক অালী, প্রেস ক্লাব সভাপতি শেখ নজরুল ইসলাম প্রমুখ।

 

প্রানবন্ত অনুষ্ঠানটি কে ঘিরে সাজ সাজ রব উঠে চারিদিকে। ব্যাপক দর্শক সমাগমে উপজেলা পরিষদের হল রুমে কানায় কানায় ভরে ওঠে ছাএ ছাএী, শিক্ষক বৃন্দ ও সর্বস্তরের সাধরন মানুষের ভীড়।

এ সংক্রান্ত আরও সংবাদ