ছেলে বাচাতে এক মায়ের করুন মুত্যু!

প্রকাশিত: ৪:৩৫ অপরাহ্ণ, আগস্ট ২১, ২০১৭

ছেলে বাচাতে এক মায়ের করুন মুত্যু!

ঝিনাইদহের কালীগঞ্জে সন্তানকে বাচাঁতে গিয়ে দরগায় সাপের কামড়ে মারা গেছে এক মা। নিহত মা’র নাম মরিয়ম বেগম (৩০)। সে মোবারকগঞ্জ সুগার মিলের শ্রমিক সাহেব আলীর স্ত্রী। তারা দীর্ঘদিন ধরে মিলের আবাসিক কলনীতে বসবাস করতেন।

নিহতের স্বামী সাহেব আলী জানান, তিন সন্তানের মধ্যে দেড় বছর বয়সি ছোট ছেলে ইউনুছ আলী জন্মগত ভাবেই শারিরীক প্রতিবন্ধি। জন্মের পর থেকে অনেক ডাক্তারের দেখিয়ে চিকিৎসা করা হয়েছে কিন্তু কোন পরিবর্তন হয়নি। সম্প্রতি আমার স্ত্রী মরিয়ম জানতে পারে কালীগঞ্জ উপজেলার ত্রিলোচনপুর বাজারের পাশে একটি দরগা আছে। সেখানে নিয়ে রেখে দিলে ছেলে সুস্থ্য হয়ে যাবে।

এমন বিশ্বাসে আমার স্ত্রী মরিয়ম গত তিনদিন হলো অসুস্থ্য ছেলেকে নিয়ে কথিত এই দরগার একটি গাছের নীচে অবস্থান শুরু করে। এর মধ্যে রোববার দিবাগত রাতে বিষধর সাপে কামড় দেয়। সাপের কামড়ে অসুস্থ্য হয়ে পড়লে রাতেই স্থানীয়রা তাকে উদ্ধার করে ওঝা কাছে নিয়ে ঝাড়-ফুক করে সুস্থ হয়ে যায়। সোমবার দুপুরে তার স্ত্রী মরিয়ম আবারো সেই দরগায় যায় এবং হঠাৎ করে অসুস্থ হয়ে পড়ে। স্থানীয়রা উদ্ধার করে সোমবার বিকালে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ