কালীগঞ্জ পৌর নারী কল্যাণ সমিতি সমাবেশ

প্রকাশিত: ১:০৯ অপরাহ্ণ, আগস্ট ২০, ২০১৭

কালীগঞ্জ পৌর নারী কল্যাণ সমিতি সমাবেশ

 

টিপু সুলতান ঃ
ঝিনাইদহ কালীগঞ্জ পৌর নারী কল্যাণ সমিতির আয়োজনে এক প্রতিবাদ সমাবেশ করেছে পৌর নারী কল্যাণ সমিতির সদস্যরা।
রোববার বিকালে পৌর অডিটোরিয়ামে পৌর নারী কল্যাণ সমিতির উদ্যোগে সভাপতি মিতু রানী বিশ^াস ও সাধারন সম্পাদক ডলি সাহার বিরুদ্ধে সমিতির গঠন তন্ত্রের নিয়ম ভঙ্গ করে । এ ছাড়া অনিয়ম, দূর্নীতি ও বিশৃংখলা তৈরীর উদ্দেশ্যে মিথ্যা তথ্য দিয়ে সমিতির ভাবমূর্তি ক্ষুন্ন করার অভিযোগ করেছে।

 

প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আনারের নিকট এ অভিযোগ ও সভাপতি সম্পাদকের শাস্তি দাবী জানান পৌর নারী কল্যাণ সমিতির উপস্থিত সকল সদস্যবৃন্দ।

 

এ সময় পৌর নারী কল্যাণ সমিতির প্রায় দুই হাজার সদস্য উপস্থিত থেকে সভাপতি, সম্পাদকের বিরুদ্ধে অভিযোগে করে বলেন, সমিতির অনুদানের অর্থ দূর্নীতির মাধ্যমে আর্তসাৎ করেছে। আর্তসাৎকৃত অর্থ ফেরৎ দেওয়া ও সমিতির সভাপতি, সাধারন সম্পাদকের পদ চিরদিনের জন্য বাতিল করার দাবী জানান। অভিযোগ পত্রে সমিতির সকল সদস্য গণ স্বাক্ষর করেন।
প্রতিবাদ সমাবেশে বিশেষ অতিথি ছিলেন, কালীগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ¦ মকছেদ আলী বিশ^াস, প্যানেল মেয়র আশরাফুল আলম আশরাফ, উপজেলা সমবায় অফিসার নাসরিন সুলতানা, মৌচিক সমবায় সমিতির সাধারন সম্পাদক গোলাম রসূল, সিনিয়র সাংবাদিক বিশ^াস আব্দুর রাজ্জাক, পৌর নারী কল্যাণ সমিতির সহ-সভাপতি শিরিন সুলতানা, সাংগঠনিক সম্পাদক তৃপ্তি বিশ^াস, কোষাধ্যক্ষ মিনা ভট্রাচার্য, আশ্রু বিশ^াস ও অজিত কুমার ভট্রাচার্য প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ