তথ্য অফিসের উদ্যোগে অবহিতকরণ ও উন্নয়ন কর্মকান্ডে উপলক্ষ্যে সমাবেশ

প্রকাশিত: ১২:২৮ পূর্বাহ্ণ, নভেম্বর ১২, ২০১৭

তথ্য অফিসের উদ্যোগে অবহিতকরণ ও উন্নয়ন কর্মকান্ডে উপলক্ষ্যে সমাবেশ

ঝিনাইদহ প্রতিনিধি: সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা সম্পর্কে জনগণকে অবহিতকরণ ও উন্নয়ন কর্মকান্ডে সম্পৃক্তকরণের লক্ষ্যে বিশেষ প্রচার কার্যক্রমের আওতায় ঝিনাইদহ তথ্য অফিসের আয়োজনে কালীগঞ্জ উপজেলাধীন কোলা ইউনিয়নের অন্তর্গত কোলাবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা তথ্য অফিসার মোঃ আবুবকর সিদ্দীকের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ-৪ আসনের জাতীয় সংসদ সদস্য মোঃ আনোয়ারুল আজীম (আনার)। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আইয়ুব হোসেন ও সহকারী উপজেলা শিক্ষা অফিসার মোঃ মনোয়ার হোসেন। জেলা তথ্য অফিসার মোঃ আবুবকর সিদ্দীক মহিলা সমাবেশের উদ্দেশ্য এবং সরকারের সাফল্য ও উন্নয়ন ভাবনা সম্পর্কে সূচনা বক্তব্য প্রদান করেন।

প্রধান অতিথির বক্তব্যে জাতীয় সংসদ সদস্য মোঃ আনোয়ারুল আজীম (আনার) বলেন, বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড সম্পর্কে জানতে আপনাদেরকে খুব দূরে যাওয়ার প্রয়োজন নেই। বিগত সাড়ে আট বছরে সরকার আপনাদের এলাকাতে যেভাবে রাস্তাঘাট, স্কুল-কলেজ, স্বাস্থ্যসেবা, আইন-শৃঙ্খলা, বিদ্যুৎ প্রভৃতি সেক্টরে উন্নয়ন করেছেন ঠিক একইভাবে দেশের সকল অঞ্চলে উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়িত হয়েছে। সরকার ২০২১ সালের মধ্যে মধ্যম আয়ের দেশ এবং ২০৪১ সালের মধ্যে সুখী-সমৃদ্ধ ও উন্নত দেশ গড়তে তুলতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

বর্তমানে বাংলাদেশ বিশ্ব দরবারে উন্নয়নের রোল মডেল হিসেবে বিবেচিত হচ্ছে। তিনি আরো বলেন, আমাদের জনসংখ্যার অর্ধেকই নারী এবং নারী উন্নয়নে বাংলাদেশ সারা বিশ্বে প্রথম সারির দেশ। তিনি দেশের উন্নয়নে নারী সমাজের ভূমিকার উপর গুরুত্ব আরোপ করেন। সমাবেশে অন্যান্যের মধ্যে কোলাবাজার সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মোশাররফ হোসেন ও সহকারী শিক্ষক যোগমায়া কুন্ডু বক্তব্য প্রদান করেন। এ সমাবেশে প্রায় ৩০০ জন নারী উপস্থিত ছিলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ