করোনা ভাইরাস প্রতিরোধে র‌্যাবের প্রসংশনিয় উদ্যোগ অব্যাহত

ঝিনােইদহ সংবাদ ডেস্ক ঃকরোনার এই করুন পরিস্থিতিতে   ঝিনাইদহে শৃঙ্খলা রক্ষার পাশাপাশি সার্বক্ষণিক করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতা বৃদ্ধির জন্য সক্রিয়ভাবে কাজ করে যাচ্ছে র‌্যাব- ৬ (সিপিসি-২) এর সদস্যরা । ঝিনাইদহ র‌্যাবের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার জনাব মাসুদ আলম এর নেতৃত্বে  প্রতিদিনই   সতর্কতামূলক মহড়া ঝিনাইদহ  শহরের বিভিন্ন  গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ ছাড়াও  জেলার ছয়টি উপজেলাতেও লক্ষ করা যাচ্ছে ।

র‌্যাবের এই সতর্কতামূলক  র‌্যালীতে  বৃত্ত সুরক্ষা কার্যক্রমে ২ হাত দূরত্ব বজায় রেখে কিভাবে নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদী ক্রয় বিক্রয় করতে হয় তার দিক নির্দেশনা প্রদান, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদীর মুল্য স্থিতিশীল রাখায় নিয়মিত বাজার মনিটরিং করা, শহরে বিনা প্রয়োজনে যেন কেউ ঘর থেকে বের না হয় তার প্রয়োজনীয়তা সম্পর্কে  সাধারন মানুষের সাথে প্রতিনিয়ত আলোচনা করা, এছাড়াও করোনা ভাইরাস প্রতিরোধে জনগণের মধ্যে সচেতনামূলক দিক নির্দেশনা এবং মাইকিং এর মাধ্যমে জনগণকে আরো বেশি সচেতন হওয়ার জন্য আহ্বান করা হয়।

ইতোমধ্যে করোনা ভাইরাস প্রতিরোধে ঝিনাইদহ র‌্যাবের সার্বিক কার্যক্রম  মানুষের মনে  র‌্যাবের প্রতি যে আস্থা ও বিশ্বাস পূর্বে  থেকেই বিদ্যমান সেটাই আরো একবার প্রমান করে চলেছে ঝিনাইদহ  র‌্যাব এমনটিই মনে করছেন ঝিনাইদহের সাধারন মানুষ।