হরিণাকুণ্ডে পুলিশ সুপারের মাস্ক বিতরণ

প্রকাশিত: ৮:১২ অপরাহ্ণ, মার্চ ২৮, ২০২০

হরিণাকুণ্ডে পুলিশ সুপারের মাস্ক বিতরণ

সাইফুজ্জামান তাজু, হরিণাকুণ্ডু-

ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে প্রাণঘাতী করোনাভাইরাস (কোভিড-১৯) মোকাবিলায় জনসচেতনতা সৃষ্টি ও সামাজিক দুরত্ব নিরাপত্তা নিশ্চিত করতে মাঠে নেমেছে জেলা পুলিশ।
শনিবার বিকেলে ঝিনাইদহের পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান (পিপিএম) উপজেলার বিভিন্ন মোড়ে মোড়ে এসব কার্যক্রম পরিচালনা করেন। তিনি উপজেলার চাঁদপুর, শাখারিদহ, চারাতলা বাজার, ভালকী বাজার, শিতলী, উপজেলা শহরের আইজুদ্দিন মোড়, উপজেলা দোয়েল চত্তর মোড়, হরিণাকুণ্ডু বাজার, কুলবাড়িয়া, সাতব্রীজসহ বিভিন্ন বাজার ও গুরুত্বপূর্ণ স্থানে সহস্রাধিক মানুষের মাঝে মাস্ক বিতরণ করেন। এসময় তিনি হ্যান্ড মাইকে প্রাণঘাতী এ ভাইরাস মোকাবিলায় সাধারণ মানুষকে সচেতন হওয়ার আহবান জানান।
পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান (পিপিএম) বলেন, বিশে^ মহামারি আকারে ছড়িয়ে পড়েছে প্রাণঘাতী করোনাভাইরাস (কোভিড-১৯)। বাংলাদেশেও এর প্রভাব পড়েছে। এ ভাইরাস প্রতিরোধে পুলিশ প্রশাসন নিরলসভাবে কাজ করছে। তিনি এবিষয়ে আতঙ্কিত না হয়ে জনসাধারণকে সচেতন হওয়ার আহবান জানান। এছাড়াও তিনি প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হতে জনসাধারণকে অনুরোধ জানান। পুলিশ সুপার আরও বলেন, জনগণের সচেতনতায় এই বৈশি^ক দূর্যোগ প্রতিরোধ করা সম্ভব। তিনি সামাজিক দুরত্ব নিরাপত্তা মেনে চলার জন্য হরিণাকুণ্ডুবাসীর প্রতি আহবান জানান।
এসময় অতিরিক্ত পুলিশ সুপার তারেক আল মেহেদী, সহকারী পুলিশ সুপার (শৈলকুপা-হরিণাকুণ্ডু) সার্কেল আরিফুল ইসলাম, হরিণাকুণ্ডু থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান প্রমূখ উপস্থিত ছিলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ