ইবিতে ভোক্তা অধিকার নিয়ে কর্মশালা অনুষ্ঠিত

প্রকাশিত: ৭:৪১ অপরাহ্ণ, আগস্ট ৭, ২০১৭

ইবিতে ভোক্তা অধিকার নিয়ে কর্মশালা অনুষ্ঠিত

 

আবু হুরাইরা (মন্টি),ইবি প্রতিনিধি-
ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ভোক্তা অধিকার নিয়ে কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। ভোক্তা অধিকার ও খ্যাদ্যে ভেজাল বিরোধী স্বেচ্ছাসেবী সংগঠন কনজুমার ইয়ুথ-বিশ^বিদ্যালয় শাখার আয়োজনে এ কর্মশালার আয়োজন করা হয়। সোমবার বিকেল ৫টা থেকে বিশ্ববিদ্যালয়ের জিমনেসিয়ামের সামনে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

কর্মশালায় শাখা সভাপতি ইমরান শুভ্র ভোক্তা অধিকার নিয়ে প্রামাণ্য আলোচনা তুলে ধরেন। এসময় অন্যান্যদের মধ্যে সহ-সভাপতি আসিফ খান, সুমাইয়া, আ: রাজ্জাক, আবদুল্লাহ আল মামুন, সাধারণ সম্পাদক ওসমান গণী, সাংগঠনিক সম্পাদক আযাদ, মিডিয়া বিষয়ক সম্পাদক আবু হুরাইরাসহ কার্যনির্বাহী কমিটির অন্যান্য সদস্য উপস্থিত ছিলেন । কর্মশালায় ভোক্তার অধিকার, দায়িত্ব, অধিকার লঙ্ঘিত হবার মাধ্যম, প্রতিকার, অভিযোগ করার পদ্ধতি নিয়ে বিশদ আলোচনা তুলে ধরা হয়। এসময় সংক্ষিপ্ত প্রশ্নোত্তর পর্বের মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়।

উল্লেখ্য, কনজুমার ইয়ুথ যুব সমাজকে নিয়ে ভোক্তা অধিকার ও খাদ্যে ভেজাল নিয়ে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও কলেজে কাজ করে যাচ্ছে। কনসাস কনজুমার সোসাইটির যুব সংগঠন হিসেবে এটি সারাদেশে কাজ করার লক্ষ্যে কার্যক্রম চালিয়ে যাচ্ছে।

এ সংক্রান্ত আরও সংবাদ