ঝিনাইদহের ৪ টি আসনে নৌকার প্রার্থী বিজয়ী

প্রকাশিত: ১০:১০ অপরাহ্ণ, ডিসেম্বর ৩০, ২০১৮

ঝিনাইদহের ৪ টি আসনে নৌকার প্রার্থী বিজয়ী

ঝিনাইদহ সংবাদ ডেস্ক:

ঝিনাইদহে ১১ তম জাতীয় সংসদ নির্বাচনের ফলাফল ঘোষনা করা হয়েছে। জেলার ৪ টি আসনেই বিজয়ী হয়েছে আওয়ামীলীগ সমর্থিত নৌকা প্রতিকের প্রার্থীরা। ভোট গণনা শেষে জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে ফলাফল ঘোষনা করা হয়।

ঝিনাইদহ-১ আসনে আব্দুল হাই ২২২০৩৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছে। তার নিকটতম প্রতিদ্বন্দী বিএনপি সমর্থিত ধানের শীষের প্রার্থী এ্যাড. আসাদুজ্জামান পেয়েছেন ৬৬৬৮। আসনটিতে ভোট কেন্দ্রের সংখ্যা ছিল ১১৭ টি এবং ভোটার সংখ্যা ছিল ২৭৬৩৩৪।

ঝিনাইদহ-২ আসনে আওয়ামীলীগ সমর্থিত নৌকা প্রতিকের তাহজীব আলম সিদ্দিকী সমি ৩২৫৮৮৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী ইসলামী আন্দোলনের হাতপাখা প্রতিকের ফখরুল ইসলাম পেয়েছেন ৯২৯৩ ভোট। আসনটিতে ভোট কেন্দ্রের সংখ্যা ছিল ১৮০ টি এবং ভোটার সংখ্যা ছিল ৪২৩৪৫৫।

ঝিনাইদহ-৩ আসনে আওয়ামীলীগ সমর্থিত নৌকা প্রতিকের এ্যাড. শফিকুল আজম খান চঞ্চল ২৪২৫৩২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী বিএনপি সমর্থিত ধানের শীষ প্রতিকের প্রার্থী(জামায়াত নেতা) অধ্যাপক মতিয়ার রহমান পেয়েছেন ৩২২৪৯ ভোট। আসনটিতে ভোট কেন্দ্রের সংখ্যা ছিল ১৬৫ টি এবং ভোটার সংখ্যা ছিল ৩৬০৯১৯।

ঝিনাইদহ-৪ আসনে আওয়ামীলীগ সমর্থিত নৌকা প্রতিকের আনোয়ারুল আজিম আনার ২২৫৯৬৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী বিএনপি সমর্থিত ধানের শীষ প্রতিকের সাইফুল ইসলাম ফিরোজ পেয়েছেন ৯৫০৬ ভোট। আসনটিতে ভোট কেন্দ্রের সংখ্যা ছিল ১১৬ টি এবং ভোটার সংখ্যা ছিল ২৮১৬২১।

এদিকে আজ রোববার সকাল ৮ টা থেকে জেলার ৫৭৮ টি কেন্দ্রের মাধ্যমে ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। জেলা জুড়েও ছিল আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর টহল। কোথাও বড় ধরনের কোন দুর্ঘটনাও এখন পর্যন্ত ঘটেনি।

এ সংক্রান্ত আরও সংবাদ