গনসংযোগ

প্রকাশিত: ১০:৪১ অপরাহ্ণ, মার্চ ১৫, ২০১৮

গনসংযোগ

ঝিনাইদহ ৩ আসনে নৌকার হাল ধরতে সাবেক এমপি চঞ্চলের গনসংযোগ
শামীম খান ঝিনাইদহ প্রতিনিধি ঃ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার হাল ধরতে প্রচার প্রচারণা ও গনসংযোগ করে যাচ্ছেন সাবেক সংসদ সদস্য এ্যাড,শফিকুল আজম খান(চঞ্চল)।

এক সময়ের জামাত-বিএনপির ঘাঁটি হিসেবে পরিচিত (মহেশপুর-কোটচাঁদপুর) ঝিনাইদহ ৩ আসনটি। নবম জাতীয় সংসদ নির্বাচনে দলীয় প্রতিকে নির্বাচন করে বিপুল ভোটে নির্বাচিত হয় সাবেক সংসদ সদস্য শফিকুল আজম খান(চঞ্চল)। এর পর থেকেই দলীয় নেতা কর্মীদের সাথে নিয়ে নির্বাচনী মাঠে রয়েছেন এ নেতা। দলীয় নেতা কর্মীদেরকে সু-সংগঠিত করার লক্ষে এবং আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার হাল ধরতে মহেশপুর-কোটচাঁদপুর উপজেলার বিভিন্ন ইউনিয়নে কর্মীসভা ও গনসংযোগ করছেন।

সকাল থেকে সন্ধা পর্যন্ত দুই উপজেলার গ্রাম,পাড়া মহল্লায় নেতা কর্মীদের সাথে নিয়ে নৌকা প্রর্তীকে ভোট চেয়ে গনসংযোগ ও প্রচার-প্রচরণা চালিয়ে যাচ্ছেন।
সাবেক সংসদ সদস্য শফিকুল আজম খান (চঞ্চল) বলেন, সামনে নির্বাচন এসময় অনেক বাধার সম্মুখিন হতে হবে। সকল বাধাকে উপেক্ষা করে সকলে এক হয়ে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে হবে। এবং আবারো আমরা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নৌকা মার্কার জয় ছিনিয়ে আনবো ইনশাল্লা।

এ সংক্রান্ত আরও সংবাদ