দীর্ঘ দুই যুগ পর পৌর আওয়ামী লীগের সম্মেলন

প্রকাশিত: ৮:১২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৪, ২০১৮

দীর্ঘ দুই যুগ পর পৌর আওয়ামী লীগের সম্মেলন

দীর্ঘদিন পর সম্মেলন হচ্ছে তাই নেতাকর্মীদের মধ্যে উৎসাহ-উদ্দীপনার শেষ নেই। নতুন করে দৌঁড়ঝাপ শুরু হয়েছে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে প্রার্থীদের মধ্যে। সম্ভাব্য প্রার্থীরা নতুন করে দলের নেতাকর্মীদের খোঁজ-খবর নিচ্ছেন। সম্মেলনকে কেন্দ্র করে শহরে ব্যানার, ফেস্টুন, মিছিল, সমাবেশ করছেন তারা।

পৌর আওয়ামী লীগের সভাপতি পদে এ পর্যন্ত যাদের নাম শোনা যাচ্ছে তারা হলেন-সভাপতি পদে বর্তমান কমিটির সাধারণ সম্পাদক এম এ সামাদ, সাধারণ সম্পাদক পদে জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জীবন কুমার বিশ্বাস ও জেলা ছাত্রলীগ ও জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলামের। তবে প্রার্থীতা আরও বাড়তে পারে বলে অসমর্থিত সুত্রে জানা গেছে।

শহরের উজির আলী স্কুল এন্ড কলেজ মাঠে ১ মার্চ বৃহস্পতিবার সকাল ১০ টায় সম্মেলনের উদ্বোধন করবেন ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সভাপতি, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই এমপি। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখবেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র আলহাজ্ব সাইদুল করিম মিন্টু। সভাপতিত্ব করবেন পৌর আওয়ামী লীগের বর্তমান কমিটির সভাপতি ডা: আজিজুর রহমান।

দুই যুগ পর অনুষ্ঠিতব্য এ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য কাজী জাফর উল্লাহ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব আলম হানিফ এমপি, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান এমপি, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, কার্যানির্বাহী সংসদের সদস্য এস এম কামাল হোসেন, কার্যানির্বাহী সংসদের সদস্য পারভীন জামান কল্পনা।

এ সংক্রান্ত আরও সংবাদ