ঝিনাইদহে আবাসন প্রকল্পের ১০ টি ঘর ও নগদ টাকা ভষ্মিভূত, জেলা প্রশাসনের পক্ষ থেকে ক্ষতিগ্রস্থদের সহযোগীতা

প্রকাশিত: ২:৩০ অপরাহ্ণ, আগস্ট ২০, ২০১৭

ঝিনাইদহে আবাসন প্রকল্পের ১০ টি ঘর ও নগদ টাকা ভষ্মিভূত, জেলা প্রশাসনের পক্ষ থেকে ক্ষতিগ্রস্থদের সহযোগীতা

 

ঝিনাইদহ সংবাদ ডেস্ক –
ঝিনাইদহ সদর উপজেলার পোড়াহাটি ইউনিয়নের ভুপতিপুর গ্রামের আবাসন প্রকল্পের ১০টি ঘর পুড়ে ভস্মিভুত হয়েছে। সেই সময় ঘরের আসবাপত্রসহ নগদ প্রায় দেড় লাখ টাকাসহ প্রায় ৫ লাখ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। রোববার দুপুরে এ ঘটনা ঘটে।

পোড়াহাটি ইউপি সদস্য জাহাঙ্গীর মোল¬া জানান, রোববার সকালে বৈদ্যুতিক শর্টসাকিটে মাধ্যমে আবাসন প্রকল্পের একটি ঘর থেকে পর্যায়ক্রমে রোজিনা, উজ্বল, ইতিকা, রনি, মিনাল ওরফে মিলন, কমেলা, মসলেম, আয়ুব, মাজেদা ও রাজেদার ঘর পুড়ে যায়। এতে প্রয়োজনীয় আসবাপত্র ও নগদ টাকাসহ প্রায় ৫ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। খবর পেয়ে ঝিনাইদহ ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।

বিকেলে এ সংবাদ পেয়ে ঝিনাইদহ জেলা প্রশাসনের পক্ষ থেকে ক্ষতিগ্রস্থদের মাঝে আর্থিক সহযোগীতা প্রদান করা হয়েছে। সেসময় জেলা প্রশাসক জাকির হোসেন, সদর উপজেলা চেয়ারম্যান আব্দুল আলিম, নির্বাহী কর্মকর্তা ইয়ারুল ইসলাম, নির্বাহী ম্যাজিস্ট্রেট জাফর সাদিক চৌধুরী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মুহাম্মদ আব্দুর রহমান, পোড়াহাটি ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম হিরণসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। পরে ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ, শাড়ী, লুঙ্গি, চাউল বিতরণ করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ