ঝিনাইদহে দুই ভাইকে অপহরণ

প্রকাশিত: ১:০১ পূর্বাহ্ণ, নভেম্বর ২৩, ২০১৭

ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার হরিনদিয়া গ্রাম থেকে দুই ভাইকে অপহরণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে। ৩৮ দিনের ব্যবধানে ফিল্মিই স্টাইলে দুই ভাইকে অপহরণ করা হয়। অপহৃতরা হলেন মাসুদুর রহমান (২৪) ও মাসুম বিলাহ (১৭)। পরিবারের পক্ষ থেকে বলা হয়, দুজন কোনো দলের রাজনীতির সঙ্গে জড়িত ছিল না। তবে কোটচাঁদপুর থানার ওসি বিপ্লব কুমার গতকাল আমাদের সময়কে বলেন, তাদের পরিবারের লোকজন জামায়াতের রাজনীতির সঙ্গে জড়িত। দুই ভাইকে অপহরণের ঘটনায় পুলিশ কোনো ক্লু উদ্ধার করতে পারেনি। অপহরণের পর থানায় দুটি পৃথক জিডি করা হয়েছে।

 

জানা গেছে, কোটচাঁদপুর উপজেলার হরিনদিয়া গ্রামের আমিরুল ইসলামের ছেলে মাসুম বিল্লাহ (১৮) এ বছর আলিম প্রথম বর্ষের ছাত্র। গত ২১ নভেম্বর দুপুরে রাস্তায় হাঁটার সময় একটি সাদা মাইক্রোবাসে করে তাকে তুলে নিয়ে যায় দুর্বৃত্তরা। এ ব্যাপারে মাসুম বিল্লাহর বাবা কোটচাঁদপুর থানায় একটি জিডি করেছেন।

 

জিডি নং-১৮৯৩ তারিখ ২১/১১/২০১৭। একই ভাবে মাসুম বিল্লাহর চাঁচাতো ভাই মাসুদুর রহমানকে রাস্তা থেকে একটি কালো মাইক্রোবাসে তুলে নিয়ে যাওয়া হয়। এ ঘটনায় গত ১৩ অক্টোবর থানায় একটি জিডি করা হয়েছে। মাসুদ কোটচাঁদপুর সরকারি কলেজের অনার্স ১ম বর্ষের ছাত্র। ঝিনাইদহের পুলিশ সুপার মিজানুর রহমান খান বলেন, থানায় জিডি হয়েছে। আমরা অনুসন্ধান চালাচ্ছি। ইনশাআল্লাহ তথ্য উদ্ঘাটন হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ