কালীগঞ্জ নারী কল্যান সমিতির সাংবাদিক সস্মেলন

প্রকাশিত: ৭:২৪ অপরাহ্ণ, জুলাই ৩০, ২০১৭

 

টিপু সুলতান ঃ
ঝিনাইদহ কালীগঞ্জ পৌর নারী কল্যান সমবায় সমিতির আয়োজনে শনিবার বিকালে সংগঠনের কার্যালয়ে এক সাংবাদিক সস্মেলন অনুষ্ঠিত হয়।সস্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সংগঠনের সহ-সভাপতি শিরিন সুলতানা ।
লিখিত বক্তব্যে বলা হয়,অবহেলিত নারী সমাজের উন্নয়নের জন্য ২০১৬ সালের ৮ সেপ্টেম্বর ২০ সদস্য বিশিষ্ট সমিতিটি নিবন্ধিত হয়। নিবন্ধনের নিয়ম অনুযায়ি প্রতি মাসে একবার সমিতির সভা অহবানের কথা। কিন্তু সংগঠনের সভাপতি মিতু রানি বিশ্বাস ও সাধারন সম্পাদক ডলি বেগম সংগঠন বিরোধী কার্যকলাম, অনিয়ম,অর্থ আতœসাতের মানষিকতা,সদস্যদের নামে কৎসা রটানো সহ বিভিন্ন হানিকর কার্যকলাপ করছে ।প্রায় ১ বছর ধরে সমির কোন সভা অনুষ্ঠিত হয়নি।সমিতির ১০ হাজার টাকা সভাপতি ও সম্পাদক সমিতির ব্যাংক একাউন্টে জমা না দিয়ে আতœসাতের পায়তারা করছে ।সমিতির নিজস্ব অফিস থাকা সত্বেও প্রয়োজনীয় কাগজ পত্র অফিসে না রেখে তাতের বাড়িতে রেখেছে অসৎ উদ্দেশ্যে । সস্মেলনে উপস্থিত ছিলেন, মিনা রানি, ওসরু বিশ্বাস,তিপ্তি রনিী, বিনা পানি, উন্নতি রায়, নার্গিস বেগম,প্রমুখ
কালীগঞ্জ পৌর নারী কল্যান সমবায় সমিতির কার্যক্রম স্থবির হবার কারনে সহ-সভাপতি সাধারন সদস্যদের মতামতের ভিত্তিতে গত ১/৭/১৭ তারিখে সমিতির সভা অহবান করে।সভায় সভাপতি মিতু রানী বিশ্বাস ও সম্পাদক ডলি বেগমের সদস্যপদ বাতিলের সিদ্ধান্ত গৃহিত হয় ।এছাড়া নতুন কমিটি গঠনের জন্য ১০/৭/১৭ তারিখে কালীগঞ্জ উপজেলা সমবায় সমিতির কার্যালয়ে আবেদন করার পর ২৩ /৭/১৭ তারিখে সমবায় াীফস তদন্দ করে তাদের দু,জনের বিরুদ্ধে আনিত অভিযোগ প্রমানিত হয়।এ ছাড়া একটি পত্রিকায় জনৈক্য গোলাম রসুল ও সমিতির সদস্যদের চরিত্র হননের উদ্দেশ্যে মিথ্যা কৎসা রটনা করে বানোয়াট, ভিত্তিহীন খবর প্রকাশ করে সমিতির সদস্যদের সস্মানহানী করেছে ।

 

এ সংক্রান্ত আরও সংবাদ