ঝিনাইদহে ২৮ বছর পর জেলা প্রশাসক আন্ত: ইউনিয়ন গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

প্রকাশিত: ৫:৩৩ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ৩০, ২০১৭

ঝিনাইদহে ২৮ বছর পর জেলা প্রশাসক আন্ত: ইউনিয়ন গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

 

ঝিনাইদহ সংবাদ ডেস্ক ঃ
দীর্ঘ ২৮ বছর পর ঝিনাইদহে শুরু হয়েছে জেলা প্রশাসক আন্ত:ইউনিয়ন গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট। আজ বিকেলে শহরের বীরশ্রেষ্ট হামিদুর রহমান স্টেডিয়াম এ ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য তাহজীব আলম সিদ্দিকী সমির পৃষ্ঠপোষকতায় জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত এই খেলার উদ্বোধন করেন জেলা প্রশাসক জাকির হোসেন।বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান, পৌরমেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জীবন কুমার বিশ্বাস, প্রেসক্লাবের সভাপতি এম. রায়হান ।

হাজার হাজার দর্শক মাঠে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন। ভালমানের খেলোয়াড় তৈরি করতে বার বার ফুটবল টুর্নামেন্ট আয়োজনের দাবি খেলোয়াড়দের।

ঘড়ির কাটায় ঠিক ৩ টা। হাজার হাজার উৎসুক ফুটবল প্রেমীদের পদচারণায় মুখরিত হয়ে ওঠে ঝিনাইদহের বীরশ্রেষ্ট হামিদুর রহমান স্টেডিয়াম। জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে পতাকা ও বেলুন উড়িয়ে দীর্ঘ ২৮ বছর পর উদ্বোধন করা হয় জেলা প্রশাসক আন্ত:ইউনিয়ন গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট। নক আউট ভিত্তিক এই টুর্নামেন্টে উদ্বোধনী দিনে অংশ নেয় ঝিনাইদহ সদর উপজেলার পাগলা কানাই ও শৈলকুপা উপজেলার সারুটিয়া ইউনিয়ন।


খেলার ১৫ মিনিটের মাথায় কপাল পুড়ে পাগলা কানাই ইউনিয়নের। সারুটিয়া ইউনিয়নের ১২ নম্বর জার্সি পরিহিত খেলোয়ার সিদ্দিক গোল দিয়ে দলকে এগিয়ে নেয়। ৩৯ মিনিটে ১১ নম্বর জার্সি পরিহিত খেলোয়ার টিটো আরও এক গোল করে দলকে ২-০ গোলে এগিয়ে নেয়। দ্বিতীয়য়ার্ধের শুরুতে পাগলা কানাই ইউনিয়নের ৯ নম্বর জার্সি পরিহিত খেলোয়াড় খোকন একটি গোল করে ২-১ গোলের সমতায় আনে। নির্ধারিত ৯০ মিনিট শেষ হওয়ার কিছুক্ষন পুর্বে পেনাল্টিতে আরও এক গোল করে সারুটিয়া ইউনিয়ন। সারুটিয়া ইউনিয়ন ৩-১ গোলে পরাজিত করে পাগলা কানাই ইউনিয়নকে।
তীব্র উত্তেজনাপুর্ণ এ খেলা দেখতে ছুটে আসে হাজার হাজার দর্শক। নারী দর্শকের উপস্থিতি ছিল চোখে পড়ার মত। প্রতিবছর এ ধরনের আয়োজন করার দাবী তাদের। তবেই গ্রাম থেকে উঠে আসবে প্রকৃত ফুটবলার। যারা উজ্জল করবে জেলা তথা দেশের মুখ।

 

এ সংক্রান্ত আরও সংবাদ