৪ দিনেও গ্রেফতার হয়নি ঝিনাইদহের সেই ইটভাটা মালিক মুছা মেম্বর

প্রকাশিত: ৮:২৭ অপরাহ্ণ, আগস্ট ৫, ২০২১

৪ দিনেও গ্রেফতার হয়নি ঝিনাইদহের সেই ইটভাটা মালিক মুছা মেম্বর

ঝিনাইদহ সংবাদ ডেস্ক:
৪ দিন পার হলেও গ্রেফতার হয়নি ঝিনাইদহ সদর উপজেলার উত্তর কাস্টসাগরা গ্রামের ২ কৃষককে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর যখম করার মুলহোতা ইটভাটা মালিক জাহাঙ্গীর আলম মুছা। মামলা দায়ের হলেও প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছেন তিনি।
জানা যায়, সদর উপজেলার উত্তর কাস্টসাগরা গ্রামের ফসলী জমির পাশে ফাইভ স্টার নামের অবৈধ একটি ইটভাটা রয়েছে। ইটভাটার কারণে ওই এলাকার কৃষকদের চাষাবাদ ব্যাহত হচ্ছে। গত সোমবার সকালে গ্রামের কৃষক কবির মালিতা নিজ জমি থেকে ট্রলি যোগে পাট নিয়ে আসছিল। ট্রলিটি ইটভাটার ভিতরের রাস্তা দিয়ে আসায় ভাটার মালিক জাহাঙ্গীর আলম মুছা ক্ষিপ্ত হয়ে তার উপর চড়াও হয়। এসময় কবির মালিতার সাথে মুছার বাক-বিতন্ডা ও হাতাহাতি হয়। পরবর্তীতে কবির বাড়িতে গেলে মুছা, তার ভাই মাহফুজ, বিশারত আলীসহ ইটভাটার শ্রমিক নিয়ে কবির মালিতা বাড়িতে হামলা চালায়। তারা কবির ও সাইফুলকে কুপিয়ে ও মারাত্বক যখম করে ফেলে রেখে যায়। সেখান থেকে তাদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা করা হয়। এ ঘটনার পর আহত কবিরের ভাই আশরাফুল ইসলাম বাদি হয়ে মুছাসহ ৩ জনের নাম উল্লেখ করে সদর থানায় মামলা দায়ের করে।
ঝিনাইদহ সদর থানার ওসি (তদন্ত) এমদাদুল হক বলেন, মামলার পর থেকে আসামীরা পলাতক রয়েছে। তাদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ