প্রকাশের প্রথম দিনেই শ্রোতাদের মন কেড়েছে “বাবা তুমি বটের ছায়া” গান

প্রকাশিত: ১:২৪ পূর্বাহ্ণ, জুন ২১, ২০২১

প্রকাশের প্রথম দিনেই  শ্রোতাদের মন কেড়েছে “বাবা তুমি বটের ছায়া” গান
মেহেদি হাসান সবুজ ঃ    বাবা দিবস উপলক্ষে মুক্তি পাওয়া আন্ওয়ার সাঈদের কথায় প্রথম লেখা  ও সোহেল রিজভীর কণ্ঠ ও সুরে মৌলিক গান ‘বাবা তুমি বটের ছায়া’ গানটি প্রকাশের প্রথম দিনেই দর্শকদের মন জয় করেছে এই গানটি। সর্বমহলে হচ্ছে প্রশংসিত।
ইতিমধ্যেই গানটি ইউটিউব চ্যানেল “ধূলোর পৃথিবী” ও ফেইজবুক পেজ “ধূলোর পৃথিবী”তে এক সাথে প্রকাশ করা হয়। গানটি প্রকাশের পর সবার শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত হচ্ছেন গানটির লেখক ও শিল্পী। মাত্র একদিনেই তুমুল সাড়া ফেলেছে বাবা – মায়েদের স্বরনে লেখা আবেগঘন এই গানটি।  মন্তব্যের ঘরেও পড়েছে প্রচুর শুভেছাসিক্ত বার্তা  এবং মন্তব্য ।
প্রথম গানেই এত ভালো সাড়া পাওয়ায় বেশ উচ্ছ্বসিত গানটির গীতিকার  ঝিনাইদহ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার জনাব আন্ওয়ার সাঈদ। তিনি বলেন, এই গানটিই আমার জিবনের প্রথম গান। শুরুতে খুব নার্ভাস ছিলাম, না জানি কি হয়! কিন্তু গানটি প্রকাশ হওয়ার পর সবার এত এত ভালোবাসা পাবো, ভাবতেও পারিনি। আমি অনেক অনেক খুশি। সবাই আমাকে ফোন দিয়ে, ম্যাসেজ দিয়ে গানের প্রশংসা করছেন; এটা বেশ ভালো লাগছে।
উল্লেক্ষ, গত শুক্রবার (১৮ ই জুন) ঝিনাইদহের একটি অভিজাত হোটেলে জমকালো এক আয়োজনের মধ্যে দিয়ে বাবা দিবস উপলক্ষে গানটি প্রকাশ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী মনির খান। কেক কাটার মধ্য দিয়ে প্রধান অতিথি এই গানের শুভ প্রকাশ করেন।
এসময় আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার, আন্ওয়ার সাঈদ, কোটচাঁদপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার, মোহাঈমিন, ঝিনাইদহ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাসার, অতিরিক্ত পুলিশ সুপার, আবু রাসেল, শৈলকূপা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার, আরিফুল ইসলাম, জাকির হোসেন, ঝিনাইদহ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান, মোস্তাকিন মনির, কন্ঠশিল্পী সোহেল রিজভী, সাংবাদিক সবুজ সহ অনেকেই উপস্থিত ছিলেন।
গানটি প্রকাশিত হয়েছে ইউটিউব চ্যানেল ‘ধুলোর পৃথিবী’তে।

এ সংক্রান্ত আরও সংবাদ