ঝিনাইদহে ১০টন সরকারি চাল উদ্ধারের ঘটনায় তদন্ত শুরু

প্রকাশিত: ১০:১৫ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৬, ২০১৭

ঝিনাইদহে ১০টন সরকারি চাল উদ্ধারের ঘটনায় তদন্ত শুরু

ঝিনাইদহ
ঝিনাইদহ শহরের বাঘাযতিন সড়কের মধু এন্টারপ্রাইজ থেকে দুই শত বস্তা (১০টন) সরকারি চাল উদ্ধারের ঘটনায় তদন্ত শুরু হয়েছে। গতকাল শনিবার তদন্ত কমিটির প্রধান আসাদুল হকের নেতৃত্বে তদন্ত কার্যক্রম শুরু হয়। কমিটির অন্য সদস্যরা হলেন হাসান মিয়া ও মোজাম্মেল হক।

 

কমিটির সদস্যরা অফিসের কর্মকর্তা-কর্মচারীদের সাথে কথা বলেন, গোডাউন ঘুরে দেখেন। পরে বিকালে গোডাউনে থাকা চাউলের বস্তা গননা শুরু করেন। এসময় তদন্ত কমিটির পক্ষ থেকে সাংবাদিকদের বলেন, তদন্ত কাজ শুরু হয়েছে। শেষ হওয়া মাত্র আপনাদের জানানো হবে।

 

উল্লে¬খ্যঃ র‌্যাব-ঝিনাইদহ ক্যাম্পের সদস্যরা শহরের বাঘা যতিন সড়কের মধু এন্টারপ্রাইজ নামে একটি চালের দোকান থেকে বৃহস্পতিবার দুপুরে খাদ্য অধিদপ্তরের সিলযুক্ত দশ টন (২শ’ বস্তা) সরকারি চাল উদ্ধার করে। ওই দিন রাতে র‌্যাব বাদী হয়ে সদর থানায় ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫ ধারায় সদর খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা জসিম উদ্দিন, মধু এন্টারপ্রাইজের মালিক ওলিয়ার রহমান, পার্টনার টিপু সুলতান, ম্যানেজার রাকিব হোসেন ও ওলিয়ারের ভাই গোলাম কিবরিয়াকে আসামী করে মামলা দায়ের করে। একই দিন ঘটনা তদন্তে জেলা খাদ্য অধিদপ্তরের পক্ষ থেকে ৩ সদস্যর তদন্ত কমিটি গঠন করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ