ঝিনাইদহে বেসরকারি প্রাথমিক শিক্ষক সমিতির খুলনা বিভাগীয় সমাবেশ অনুষ্ঠিত

প্রকাশিত: ৪:২০ অপরাহ্ণ, এপ্রিল ৬, ২০১৯

ঝিনাইদহে বেসরকারি প্রাথমিক শিক্ষক সমিতির খুলনা বিভাগীয় সমাবেশ অনুষ্ঠিত

ঝিনাইদহ সংবাদ ডেস্ক:

৩য় ধাপে জাতীয়করণ থেকে বঞ্চিত বেসরকারি প্রাথমিক বিদ্যালয় জাতীয়করণের দাবিতে আগামী ১৬ এপ্রিল ঢাকায় জাতীয় প্রেসক্লাবের সামনে অবস্থান কর্মসূচি সফল করার লক্ষ্যে ঝিনাইদহে বাংলাদেশ বেসরকারি প্রাথমিক শিক্ষক সমিতির খুলনা বিভাগীয় সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুরে ঝিনাইদহ প্রেসক্লাব মিলনায়তনে এ সমাবেশের অনুষ্ঠিত হয়।  বাংলাদেশ বেসরকারি প্রাথমিক শিক্ষক সমিতির খুলনা বিভাগীয় কমিটির সভাপতি মিজানুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা ও বাংলাদেশ শিক্ষক কল্যাণ সমিতির মহা-সচিব আলহাজ্ব মুনসুর আলী। বিশেষ অতিথি হিসেবে ্উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় কমিটির সভাপতি মামুনুর রশিদ খোকন, মহা-সচিব কামাল হোসেন, সিনিয়র যুগ্ম মহাসচিব বদরুল আমিন সরকার ফরহাদ। এসময় আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সহ মহিলা সম্পাদিকা নুরজাহান বেগম নাজমা, খুলনা বিভাগীয় সাধারণ সম্পাদক হামিদুর রহমান, কুড়িগ্রাম জেলা শাখার সাধারণ সম্পাদক শাহাদত হোসেন, ঝিনাইদ জেলা শাখার শিক্ষক নেতা জি এম দাউদ হোসেন, চাঁদ আলী, হাবিবুর রহমান, মশিউর রহমান, ইদ্রিস আলী, মাহবুবুর রহমান, আমিরুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক আব্দুস সামাদ শফি।

এসময় বক্তারা বলেন, ২০১৮ সালের ২১ জানুয়ারি থেকে ৭ ফেব্রুয়ারি পর্যন্ত জাতীয় প্রেসক্লাবের সামনে অবস্থান কর্মসূচি ও অনশন ধর্মঘট পালনের সময় প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয়ের দ্বায়িত্বপ্রাপ্ত ৩ জন সচিব বিদ্যালয়গুলো জাতীয়করণের আশ্বাস প্রদাণ করেন। কিন্তু আজও তা বাস্তবায়ন করা হয়নি। বঞ্চিত বেসরকারি প্রাথমিক বিদ্যালয়গুলো জাতীয়করণের জন্য আগামী ১৬ এপ্রিল ঢাকায় জাতীয় প্রেসক্লাবের সামনে অবস্থান কর্মসূচি সফল করার জন্য সকলের সহযোগিতা কামনা করেন বক্তারা।

এ সংক্রান্ত আরও সংবাদ