ঝিনাইদহ সড়কে মেরামতের নামে চলছে সার্কেস

প্রকাশিত: ৩:২৭ অপরাহ্ণ, আগস্ট ২৭, ২০১৭

ঝিনাইদহ প্রতিনিধি ঃ

ঝিনাইদহ জেলার মহাসড়কে সড়ক মেরামতের নামে চলছে সার্কেস। সরকারের টাকা নষ্ট হলে কি আসে যায়। আমারা তো চাকুরী করছি । গত শনিবার যোগাযোগ ও সেতু মন্ত্রীর কড়া নির্দেশের পর শুরু হয়েছে আর এক রকমের সার্কেস। দেখা গেল সড়ক বিভাগের কর্মচারীরা সড়কের জরুরী মেরামতের নামে রাস্তার গর্তে পানি জমে থাকা স্থানে পিচ ও পাথর দিয়ে মেরামতের কাজ করছে।

স্থানীয়রা পানির মধ্যে পিচ পাথর দিয়ে কাজ করতে নিষেধ করলে সেদিকে তাদের কোন খেয়াল নেই। ইতিপূর্বে দেখা গেছে রাস্তা মেরামত করলেই ২ দিনে রাস্তা সবেক স্থানে ফিরে আসে। ঝাটা দিয়ে পানি ঝাটিয়ে শুকায়ে কাজ করলে সেই রাস্তা দীর্ঘ সময় থাকা সম্ভব। যে ভাবে রাস্তা মেরামতের কাজ করছে তাতে সরকারের লক্ষ ল্কখ টাকা ব্যায় হলেও তার সুফল জনসাধারণ ভোগ করতে পারবে না।

পানির মধ্যে এই ভাবে কেন কাজ করছে জানতে চাইলে বললেন যে ঝিনাইদহের নির্বাহী প্রকৌশলী সেলিম আজাদ খান এই ভাবে কাজ করতে বলেছে।সাইডে খোঁজ করে দায়িত্ব প্রাপ্ত সহকারী প্রকৌশলী সাকিবুল হাসানকে পাওয়া গেল না। শ্রমিকেরা বললেন স্যার অফিসে গেছে। কিন্ত ২ টা ৪০ মিনিটে অফিসে গিয়ে দেখা গেল নিচের তলায় একজন অফিস সহকারী ও উপরের তলায় নুরুল ইসলাম নামের একজন ছাড়া অন্য কাউকে পাওয়া গেল না। তারা জানান সবাই দুপুরের খাবার খেতে গেছে।

সহকারী প্রকৌশলী সাকিবুল হাসানের মোবাইল নম্বর তারা দিতে পারে নি বলে সহকারী প্রকৌশলী সাকিবুল হাসানের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

এ সংক্রান্ত আরও সংবাদ