ঝিনাইদহে ৪ আসনে মনোনয়ন প্রত্যাশীদের দৌড়ঝাঁপ শুরু

প্রকাশিত: ৩:০৯ পূর্বাহ্ণ, আগস্ট ২৫, ২০১৭

ঝিনাইদহে ৪ আসনে মনোনয়ন প্রত্যাশীদের দৌড়ঝাঁপ শুরু

ঝিনাইদহ জেলায় সংসদীয় আসন চারটি। একাদশ সংসদ নির্বাচন সামনে রেখে প্রতিটি আসনেই মনোনয়ন প্রত্যাশীরা মাঠে নেমেছেন। এবার মনোনয়ন প্রত্যাশীদের ছড়াছড়ি। অনেকেই পোস্টার ব্যানার টাঙিয়ে জনগণের দৃষ্টি আকর্ষণের চেষ্টা করছেন। আওয়ামী লীগ ও বিএনপির মধ্যে গ্রুপিং লবিং চলছে। কেউ কেউ ঢাকাতেও দৌড়ঝাঁপ শুরু করেছেন।

এ জেলায় দুইটি আসনে আওয়ামী লীগ ও দুইটিতে বিএনপির অবস্থান ভালো। তবে বিএনপির প্রকাশ্য তত্পরতা কম। আওয়ামী লীগের হাইব্রিড নেতাকর্মী ও রাতারাতি আঙুল ফুলে কলাগাছ ওয়ালাদের জন্য দলটি সাধারণ মানুষের মাঝে সমালোচিত হচ্ছে। নির্বাচন নিয়ে মানুষের মাঝেও আলোচনা শুরু হয়ে গেছে।

জানা গেছে, ঝিনাইদহ-১ আসনে আওয়ামী লীগ ও বিএনপি চার গ্রুপে বিভক্ত। ঝিনাইদহ-২ আসনে আওয়ামী লীগ  তিন গ্রুপে ও বিএনপি দুই গ্রুপে বিভক্ত হয়ে পড়েছে। ঝিনাইদহ-৩ আসনে আওয়ামী লীগ তিন গ্রুপে ও বিএনপি চার গ্রুপে বিভক্ত। এছাড়া ঝিনাইদহ-৪ আসনে আওয়ামী লীগ ও বিএনপির নেতাকর্মীরা দুই গ্রুপে বিভক্ত হয়ে পড়েছে।

সর্বশেষ ২০১৪ সালের জাতীয় সংসদ নির্বাচনে ঝিনাইদহ-১ আসনে আব্দুল হাই (আওয়ামী লীগ), ঝিনাইদহ-২ আসনে তাহজীব আলম সিদ্দিকী সামি (স্বতন্ত্র), ঝিনাইদহ-৩ আসনে অধ্যক্ষ নবী নেওয়াজ (আওয়ামী লীগ) ও ঝিনাইদহ-৪ আসনে আনোয়ারুল আজিম আনার (আওয়ামী লীগ) এমপি নির্বাচিত হন।

small ittefaq logo

এ সংক্রান্ত আরও সংবাদ