পজিটিভ বাংলাদেশ এর পক্ষ থেকে বাক-শ্রবন প্রতিবন্ধীদের মাঝে সেলাই মেশিন বিতরণ।

প্রকাশিত: ৯:৩৭ অপরাহ্ণ, নভেম্বর ২৮, ২০২০

পজিটিভ বাংলাদেশ এর পক্ষ থেকে বাক-শ্রবন  প্রতিবন্ধীদের মাঝে সেলাই মেশিন বিতরণ।
সাজেদ আল হাসানঃ নিজস্ব প্রতিনিধি-
ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর উপজেলা সলেমানপুর গ্রামের হতদরিদ্র বাকপ্রতিবন্ধী পরিবারের মধ্যে সেলাই মেশিন বিতরণ করা হয় পজিটিভ বাংলাদেশ একটি অনলাইন ভিত্তিক অলাভজনক ও অরাজনৈতিক সামাজিক সংগঠন এর পক্ষ থেকে।
এ সময় উপস্থিত ছিলেন পজিটিভ বাংলাদেশ গ্রুপের মডারেটর রফিকুল ইসলাম ও সদস্য মঞ্জিল মন্নু। উক্ত পরিবারের ২জনই সদস্যই বাক শ্রবণ প্রতিবন্ধী। উল্লেখ্য ২০১৭ সালে প্রতিষ্ঠিত পজিটিভ বাংলাদেশ দেশের বিভিন্ন প্রান্তে সামাজিক কাজ করে চলছে। ২৫০ জন সদস্যের প্রতিমাসে ৫০ টাকা দানের বিনিময় চলছে এই সংগঠন।
এই সংগঠনের বিভিন্ন সরকারি কর্মকর্তা, কর্মচারী, ছাত্র ছাত্রী রয়েছে।এছাড়া এই সংগঠনের পক্ষ থেকে তিনটি স্বপ্নের বাড়ি হস্তান্তর করা হয়েছে হতদরিদ্র পরিবারের মাঝে যা ভবিষ্যতে অব্যাহত থাকবে। এ সংগঠনের উদ্যোগে সন্তানহীন পিতা-মাতাকে আর্থিক সহায়তা বা বাড়ি নির্মাণ, অসচ্ছল শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ বিতরণ শীত বস্ত্র বিতরণ দরিদ্র ব্যক্তিদের চিকিৎসা সহায়তা প্রদান,গরিব শিক্ষার্থীদের খাদ্য সামগ্রী বিতরণ দরিদ্র মিসকিনদের ঈদসামগ্রী বিতরণ, যেকোনো দুর্ঘটনাকবলিত ও বিপদগ্রস্ত মানুষকে সহায়তা প্রদান সহ বিভিন্ন জনকল্যাণমূলক কাজ করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ