মহেশপুরে বিদেশে চাকুরী দেওয়ার প্রলোভন দেখিয়ে গৃহবধূকে ধর্ষণ, ভিডিও চিত্র ফাঁস,পণ্যগ্রাফি আইনে মামলা

প্রকাশিত: ৯:৫৭ অপরাহ্ণ, আগস্ট ৩, ২০১৭

মহেশপুরে বিদেশে চাকুরী দেওয়ার প্রলোভন দেখিয়ে গৃহবধূকে ধর্ষণ, ভিডিও চিত্র ফাঁস,পণ্যগ্রাফি আইনে মামলা

 

মহেশপুর(ঝিনাইদহ)প্রতিনিধিঃ ঝিনাইদহের মহেশপুরে বিদেশে ভাল চাকুরী দেওয়ার প্রলোভন দেখিয়ে দীর্ঘদিন ধরে এক গৃহ বধুকে ধর্ষন করে আসছে এক প্রতারক। ধর্ষণের ভিডিও চিত্র ও অশ্লীল ছবি ফাঁস করায় মহেশপুর থানায় পন্যগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

থানা ও এলাকাবাসী সূত্রে প্রকাশ, উপজেলার নাটিমা গ্রামের সরদারপাড়ার আব্দুস কুদ্দুস ওরফে কুদু মোল্লার পুত্র খোকন মোল্লা(৩৩) এক অসহায় গৃহবধুকে বিদেশে ভাল বেতনে চাকুরী দেওয়ার প্রলোভন দেখিয়ে দীর্ঘদিন যাবৎ ধর্ষন করে আসছিল। ধর্ষনের সময় প্রতারক খোকন মেয়েটির নগ্ন ছবি ও ভিডিও নিজ মোবাইলে ধারণ করে ভিডিওটিকে পুঁজি করে বিভিন্ন সময়া ভয় দেখিয়ে গৃহবধুকে একাধিকবার জোরপূর্বক ধর্ষন করে এবং তার কাছ থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নেয়। এ বিষয়ে ভিকটিম বলেন, বিদেশে চাকুরি দেওয়ার প্রলোভন দেখিয়ে দালাল খোকন তাকে প্রশিক্ষন ও মেডিকেল করার নাম করে ঢাকায় একটি হোটেলে নিয়ে তাকে জোরপূর্বব ধর্ষন করে এবং সেটি তার অজান্তে ভিডিও করে দালাল খোকন তার ছবি ও ভিডিও বিভিন্ন মধ্যমে ছড়িয়ে দেয়। এ বিষয়ে ভিকটিম বাদী হয়ে ঝিনাইদহ পণ্যগ্রাফি নিয়ন্ত্রণ ট্রাইবুনাল ও নারী ও শিশু নির্যাতন ট্রাইবুনালে পৃথক ২টি মামলা দায়ের করে। বিজ্ঞ আদালত পণ্যগ্রাফি মামলাটি মহেশপুর থানার ওসিকে এজাহার হিসেবে গন্য করার জন্য নির্দেশ দেয়। বুধবার সন্ধ্যায় মামলাটি রেকর্ড হয়। যার নং-৩(৮)১৭। অপর নারী নির্যাতন মামলাটি বিজ্ঞ আদালত মহেশপুর কৃষি কর্মকর্তাকে তদন্তপূর্বক প্রতিবেদন দেওয়ার জন্য নির্দেম দিয়েছে। যার পিটিশন নং-১০৩/১৭ তারিখ ১৩/৭/১৭।
মহেশপুর থানার ওসি আহম্মেদ কবির জানান, আসামী খোকন মোল্লাকে গ্রেফতারের জন্য গত রাত্রে বিভিন্ন জায়গায় অভিযান চালানো হয়েছে। তাকে পাওয়া যায়নি। তবে দ্রুত তাকে গ্রেফতার করার চেষ্টা চলছে।