দুই ইউএনওর সিম ক্লোন করে ঝিনাইদহে টাকা দাবি

প্রকাশিত: ১:২৬ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ৩, ২০১৮

দুই ইউএনওর সিম ক্লোন করে ঝিনাইদহে টাকা দাবি

ঝিনাইদহের শৈলকুপা ও মহেশপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)’র মোবাইল সিম ক্লোন করে চাঁদা চাওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ নিয়ে বিব্রতকর অবস্থায় পড়েছেন দুই উপজেলার ইউএনও। গতকাল শুক্রবার এ দুই ইউএনও ফেসবুকে স্ট্যাটাস দিয়ে সকলকে সতর্ক করেছেন।

শৈলকুপা ইউএনও উসমান গনি তার ফেসবুক পেইজে উল্লেখ করেছেন ‘আমার ব্যক্তিগত নাম্বার ক্লোন করে অনেকের কাছে ফোন করে টাকা চাওয়া হচ্ছে। দয়া করে কেউ প্রতারিত হবেন না।’ একই ভাবে পোস্ট দিয়ে সবাইকে সতর্ক করেছেন মহেশপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুল ইসলামও।

ইউএনও উসমান গনি বলেন, দুর্বৃত্তরা আমার সিম ক্লোন করে শৈলকুপার দুধসর, ফুলহরি ও কাঁচেরকোল ইউনিয়নের চেয়ারম্যানদের কাছে টাকা চেয়েছে। পরে চেয়ারম্যানরা ফোন করে বিষয়টি জানালে সিম ক্লোন করার বিষয়টি ধরা পড়ে। এদিকে, শৈলকুপা উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ও জরিপ বিশ্বাস কলেজের অধ্যক্ষের কাছে ক্লোন করা সিম ব্যবহার করে দুর্বৃত্তরা টাকা দাবি করেছে বলেও জানান তিনি।

মহেশপুর ইউএনও কামরুল ইসলাম জানান, প্রকল্প দেওয়ার কথা বলে দুর্বৃত্তরা মহেশপুরে আজমপুর, যাদবপুর ও ফতেপুর ইউনিয়নের চেয়ারম্যানের কাছে ইউএনওর সরকারী মোবাইল সিম ক্লোন করে টাকা দাবি করেছে। নকল কণ্ঠ বুঝতে পেরে চেয়ারম্যানরা দ্রুত বিষয়টি ইউএনওকে জানান। পরে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে সবাইকে সতর্ক করেন তিনি। তিনি আরো জানান, বিষয়টি সমাধান যোগ্য নয় বলে থানায় জিডি না করে সবাইকে সতর্ক করা হচ্ছে, যাতে কেউ প্রতারিত না হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ