মহেশপুরে বর্তমান সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা সম্পর্কে আলোচনা সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ১:১৩ পূর্বাহ্ণ, নভেম্বর ৭, ২০১৭

মহেশপুরে বর্তমান সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা সম্পর্কে আলোচনা সভা অনুষ্ঠিত

 

শামীম খান ঝিনাইদহ প্রতিনিধি ঃ
বর্তমান সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা সম্পর্কে জনগনকে অবহিতকরণ ও উন্নয়ন কার্যক্রম সম্পৃক্তকরনের লক্ষে বিশেষ প্রচার কর্মসূচির আওতায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
ঝিনাইদহ জেলা তথ্য অফিসার আবু বক্কর সিদ্দিকী তার বক্তব্যে ২০০৯ সাল থেকে অদ্যবধি পর্যন্ত সরকারের গৃহীত বিভিন্ন কার্যক্রম তুলে ধরেন। এরমধ্যে রয়েছে তথ্য প্রযুক্তি, রাস্তাঘাট, ব্রিজ-কালভার্ট, বিদ্যুৎ ও জ্বালানী খাতে উন্নয়ন, শিল্প ও বানিজ্যে প্রসার, নারীর ক্ষমতায়ন, কৃষি উন্নয়ন, বিদেশী কর্মী প্রেরণের ক্ষেত্রে জি টু জি পদ্ধতি চালু, কমিউনিটি ক্লিনিক স্থাপন ও উন্নয়ন, নতুন মেডিকেল কলেজ স্থাপন, শিশু মৃত্যুর হৃাসে সফলতা, প্রাথমিক বিদ্যালয় সরকারী করণ ও বিনামূল্যে বই বিতরণ ইত্যাদি বিষয় নিয়ে আলোচনা করেন।
মহেশপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুল ইসলামের সভাপতিত্বে সোমবার দুপুরে ঝিনাইদহ জেলা তথ্য অফিসের আয়োজনে ১১নং মান্দারবাড়ীয়া ইউনিয়ন পরিষদ চত্তরে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঝিনাইদহ জেলা পরিষদের চেয়ারম্যান কনক কান্তি দাস। আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মহেশপুর থানার ভার প্রাপ্ত কর্মকর্তা আহম্মেদ কবীর,উপজেলা কৃষি কর্মকর্তা আবু তালহা,মহিলা ও শিশু বিষয়ক কর্মকর্তা সাইফুল ইসলাম,সমাজ সেবা কর্মকর্তা আইনাল হক,জেলা পরিষদ সদস্য শেখ হাসেম আলি,এমএ আসাদ,খবির হসেন ও সংরক্ষিত মহিলা সদস্য আশাফুন্নাহার শিউলি,চুয়াডাঙ্গা জেলা পরিষদের সদস্য শফিকুল আলম নান্নু,১১নং মান্দারবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিদুল ইসলাম, মান্দারবাড়ীয়া ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার আলতাপ হসেন,১১নং মান্দারবাড়ীয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হারুন অর রশিদ ও সাধারন সম্পাদক মশিয়ার রহমান প্রমুখ।

 

এ সংক্রান্ত আরও সংবাদ