মহেশপুরে বিধবাকে শিক্ষক কর্তৃক ধর্ষণের ঘটনায় সালিশ বৈঠকে জরিমানা

প্রকাশিত: ৫:৪৩ অপরাহ্ণ, নভেম্বর ২, ২০১৭

মহেশপুরে বিধবাকে শিক্ষক কর্তৃক ধর্ষণের ঘটনায় সালিশ বৈঠকে জরিমানা

মহেশপুর(ঝিনাইদহ)প্রতিনিধিঃ

ঝিনাইদহের মহেশপুরে এক অসহায় বিধবাকে প্রধান শিক্ষক কর্তৃক ধর্ষণের ঘটনায় এলাকায় সালিশ বৈঠকে জরিমানার প্রায় ৩লক্ষ টাকা ক্ষমতাসিন দলের নেতাদের মধ্যে লুটপাটের ঘটনা ঘটেছে। এলাকাবাসী ও পারিবারিক সূত্রে প্রকাশ, গত ২৭/১০/১৭ইং তারিখে উপজেলার বাগদির আইট গ্রামের এক অসহায় বিধবাকে একই গ্রামের হাজী শহর আলীর ছেলে সাতপাড়া মডেল একাডেমী মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক রমজান আলী রাত সাড়ে ১০টার সময় তার ঘরে ঢুকে জোরপূর্বক ধর্ষণ করে। ঐ সময় এলাকাবাসী রমজান আলীকে ঘরের মধ্যে তালা দিয়ে আটকে রাখে।

সংবাদ পেয়ে রমজান আলীর আত্মীয় স্বজন ও হাবিবুর মেম্বারের ভাইয়েরা জোরপূর্বক রমজান আলীকে ছিনিয়ে নেয় ও হাতুড়ি দিয়ে ঐ গ্রামের আরমান আলীর ছেলে শরিফুলকে মারধোর করে গুরুতরভাবে আহত করে। ভিকটিমের পরিবার থানায় মামলা করতে চাইলে স্থানীয় হাবিবুর মেম্বার ও রমজান আলীর ক্যাডার বাহিনী তাদের কে বাড়ী হতে বাধা সৃষ্টি করে। ভিকটিম জানায়, গত ৩০/১০/১৭ইং তারিখে তারা কয়েকজন মিলে সকালে মহেশপুর থানায় অভিযোগ করতে গেলে হাবিবুর মেম্বার, গোলজার ও তাদের সন্ত্রাসী বাহিনী দ্বারা তাদের মামলা করতে বাধা দেয়।

একটি সূত্র জানায়, রোববার দিবাগত রাত্রে এলাকায় সালিশ বৈঠকে শিক্ষক রমজান আলীকে ২লক্ষ ৮০ হাজার টাকা জরিমানা করা হয়। জরিমানার ৮০হাজার টাকা ভিকটিমকে প্রদান করা হয়, ৩০হাজার টাকা আহত শরিফুলকে দেওয়া হয় এবং ২লক্ষ টাকা ক্ষমতাসিন দলের স্থানীয় নেতাদের মধ্যে বাগ-বাটোয়ারা করে নেওয়া হয়েছে। এ বিষয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান বি.এম সেলিম রেজার সাথে যোগাযোগ করলে তিনি বলেন, স্থানীয় সালিশ বৈঠকের মাধ্যমে বিষটি মীমাংসা করা হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ