পুলিশ ব্লাড ব্যাংক বিশেষ সম্মাননা পদক পেলেন বিশ্বাস বিল্ডার্স এর ব্যবস্থাপনা পরিচালক নজরুল ইসলাম দুলাল

প্রকাশিত: ২:০৪ পূর্বাহ্ণ, জুন ১৫, ২০২৩

পুলিশ ব্লাড ব্যাংক বিশেষ সম্মাননা পদক পেলেন বিশ্বাস বিল্ডার্স এর ব্যবস্থাপনা পরিচালক নজরুল ইসলাম দুলাল

মেহেদী হাসান সবুজ ঃ বুধবার (১৪ জুন) বিশ্ব রক্তদাতা দিবস উপলক্ষে রাজধানীর রাজারবাগে বাংলাদেশ পুলিশ অডিটোরিয়ামে ‘পুলিশ ব্ল্যাড ব্যাংক পদক’ বিতরণ অনুষ্ঠানের এই আয়োজন করা হয়।

 

ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন।

 

‘পুলিশ ব্লাড ব্যাংক’ গঠনের সময়ে সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে বিশ্বাস বিল্ডার্স এর সহযোগিতামুলক অংশগ্রহনের  স্বীকৃতি স্বরুপ বিশ্বাস বিল্ডার্স ও দৈনিক কালবেলা পত্রিকার এর ব্যাবস্থাপনা পরিচালক নজরুল ইসলাম দুলাল এর হাতে পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন এই সম্মাননা ক্রেস্ট তুলে দেন।

ঢাকা মেট্রোপলিটন পুলিশ ২০১০ সালের ১২ ডিসেম্বর চালু করে ‘পুলিশ ব্লাড ব্যাংক’। বর্তমানে রাজারবাগে কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের দ্বিতীয় তলায় এর কার্যক্রম পরিচালিত হচ্ছে।

ডিএমপি কমিশনারের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন– পুলিশ ব্লাড ব্যাংকের আজীবন পৃষ্ঠপোষক ও ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত আইজিপি হাবিবুর রহমান, কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের সুপারিনটেনডেন্ট ডা. মনোয়ার হাসনাত । এছাড়াও অনুষ্ঠানে ছিলেন ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা, ব্লাড ডোনার এবং চিকিৎসকরা।

এছাড়াও  অনুষ্ঠানে মোট ৭১ জন রক্তদাতাকে পদক দেওয়া হয়।

 

এ সংক্রান্ত আরও সংবাদ