পাবলিক হল ও লাইব্রেরি নিরাপত্তা, সহনশীল শান্তি ও স্থিতিশীলতাকে সুদৃঢ় করতে ভূমিকা রাখবে-আব্দুল হাই এমপি

প্রকাশিত: ৬:৫৭ অপরাহ্ণ, জানুয়ারি ৬, ২০২৩

পাবলিক হল ও লাইব্রেরি নিরাপত্তা, সহনশীল শান্তি ও স্থিতিশীলতাকে সুদৃঢ় করতে ভূমিকা রাখবে-আব্দুল হাই এমপি

ঝিনাইদহ সংবাদ ডেস্ক:
পাবলিক হল ও লাইব্রেরি টেকসই নিরাপত্তা, সমাজে সহনশীল শান্তি ও স্থিতিশীলতাকে সুদৃঢ় করতে সহায়ক ভূমিকা পালন করবে। আমরা চাই শৈলকুপার সর্বস্তরের নাগরিক, সব বয়সের মানুষ চায়ের দোকানে বসে শুধু আষাঢ়ে গল্প না করে বই পড়ে মুক্তিযুদ্ধ, নেতৃত্ব ও ভবিষ্যৎমুখী উন্নয়নমূলক প্রচেষ্টা ও কার্যক্রম সম্পর্কে জানুক।
শুক্রবার শৈলকুপা পাবলিক হল ও লাইব্রেরীর পাঠকক্ষ ও প্রকৌশলী ড ঃ গোলাম মোস্তফা মিলনায়তন এর উদ্বোধন কালে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সভাপতি ও শৈলকুপা আসনের সংসদ সদস্য আব্দুল হাই। থানা রোডে অবস্থিত পাবলিক হল ও লাইব্রেরীর সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা রাজিয়া আক্তার চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভায় উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন ঢাকা ওয়াসার চেয়ারম্যান প্রকৌশলী ডঃ গোলাম মোস্তফা।
উদ্বোধক প্রকৌশলী ডঃ গোলাম মোস্তফা বঙ্গবন্ধুর আদর্শের উপর বক্তব্য প্রদান করেন। সেই সাথে পাবলিক হল ও লাইব্রেবির উন্নয়ন কাজে সকলকে এগিয়ে আসার আহ্বান জানান।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এম আব্দুল হাকিম আহম্মেদ, পাবলিক হল ও লাইব্রেরীর ডিজাইনার প্রকৌশলী আনিচুজ্জামান, চেয়ারম্যান মতিয়ার রহমান বিশ^াসসহ সুশীল সমাজের একাংশ।
এ সময় বক্তব্য রাখেন, সরকারী কৌঁশুলী ইসমাইল হোসেন, এস এম কোবাদ আলী, সাংবাদিক বিমল কুমার সাহা প্রমূখ।
এসময় বক্তারা, পাবলিক হল ও লাইব্রেরীর বিভিন্ন বিষয় নিয়ে দিক নির্দেশনামূলক আলোচনা করেন ও পাবলিক হল ও লাইব্রেরীর উন্নয়নে তাদের মতামত তুলে ধরেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন পাবলিক হল ও লাইব্রেরীর সাধারণ সম্পাদক স্বপন বাগচী।

এ সংক্রান্ত আরও সংবাদ