অসহায় গরীব ও মেধাবী ক্যান্সারে অাক্রান্ত শাহিন এখন জীবন মরন সন্ধিক্ষণে

প্রকাশিত: ৭:২২ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২২, ২০১৭

অসহায় গরীব ও মেধাবী ক্যান্সারে অাক্রান্ত শাহিন এখন জীবন মরন সন্ধিক্ষণে

শাহিন (২৯) টগবগে যুবক।উপজেলার বলুহর ইউনিয়নের জগন্নাথপুর শাহিনের পৈতিক বাড়ী। পেশায় একজন অনার্স পড়ুয়া মেধাবী ছাএ। ছোটবেলা হতে মেধাবী। সকলের নিকট প্রিয়। স্যানেটারী দোকানে কর্মরত। পারটাইম কাজ করেন শাহিন।

 

অভাবের সংসার বাবার পৈতিক সম্পতি বলতে ভিটেবাড়ী। বাবা দস্তর দিনমজুর। কোন রকম জোড়াতালি দিয়ে সংসার চলে শাহিনের। তাঁর বাবার নাম সেলিম রহমান অার মায়ের নাম ছবেদা খাতুন। বাবা মায়ের একমাএ সন্তান শাহিন। অভাবের সংসারে অদম্য শাহিনকে লেখাপড়া বন্ধ করতে পারেনি। বাবার অপারগতা কারনে শাহিন নিজে দোকানে একবেলা কর্ম করে লেখাপড়া চালিয়ে যাচ্ছে। হঠাৎ শাহিনের গলায় ছোট টিউমারের মতো দেখতে পাই এবং মাঝে মাঝে প্রচন্ড জ্বালা করতো।

যেকারনে সে স্হানীয় ডাক্তারদের শরনাপন্ন হয় কিন্তু কোন লাভ হয়নি বরং ছোট টিউমারটি এখন বড় হয়ে মৃত্যুর ফাঁদে অাটকা পড়েছেন। স্হানীয় একজন শুভকাংঙ্খীর পরামর্শ মোতাবেক শাহিন ভারতের নদীয়া জেলার কল্যানী কার্নিভাল বেসরকারী হাসপাতালের ডাক্তার দেখান। ডাক্তাররা পরিক্ষা নিরীক্ষা শেষে ডাঃ অঙ্খু মুখার্জি সাফ জানিয়েছেন শাহিন ক্যান্সারে অাক্রান্ত এবং তাঁর সুচিকিৎসার জন্য ৪/৫ লাখ টাকার প্রয়োজন। দুঃ সংবাদে শাহিন ও তাঁর অসহায় হত দরিদ্র পিতা সেলিম রহমানের চোঁখে অমাবস্যার অন্ধকারে নিমজ্জিত। যেখানে দু’বেলা দুমুঠো ভাতার জন্য হররোজ লড়াই সেখানে ৪/৫ লাখ টাকার যোগান কীভাবে সম্ভব???

 

একমাএ বসত ভিটেবাড়ী বিক্রয় সেখানে ও মাও কতটাকা প্রশ্ন শাহিন ও তাঁর পরিবারের নিকট। তাই তো হত দরিদ্র মেধাবী ছাএ শাহিন জীবন বাঁচাতে ছুঁটে চলেছেন জনপ্রতিনিধি ও সমাজের বিত্তবানদের নিকট —+
সেখানেও তাঁর লজ্জা! হায়রে নিয়তী! সময়ের বেড়াজলে তুমি কত নিষ্ঠুর!!! এদিকে ২১ সেপ্টেম্বর -২০১৭ বৃহস্পতিবার ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর উপজেলার চেয়ারম্যান ভারপ্রাপ্ত মোছাঃ নাজমা খাতুন অসহায় অনার্স পড়ুয়া মেধাবী ছাএ শাহিন কে বাঁচাতে প্রশাসন সহ সমাজের বিত্তবানদের নিকট জোর দাবী রেখেছেন। শাহিনের সাথে যোগাযোগ এর জন্য তাঁর মোবাইল নাম্বার ০১৯২২–৩৬৩১৯২।

এ সংক্রান্ত আরও সংবাদ