এমএম জামান মিল্লাত’র গনসংযোগে হাজারো মানুষের ঢল

প্রকাশিত: ১২:১০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৫, ২০১৭

এমএম জামান মিল্লাত’র গনসংযোগে হাজারো মানুষের ঢল

ঝিনাইদহ সংবাদ ডেস্ক ঃ ঝিনাইদহের কোটচাঁদপুর-মহেশপুর (আসন ৩) নির্বাচনী এলাকাজুড়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির উপ ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক , জেলা আওয়ামীলীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক, বঙ্গবন্ধুর হত্যার পর ৭৫ পরবর্তী কোটচাঁদপুর আওয়ামীলীগের দঃসময়ের ছাত্রলীগের সাবেক সফল সভাপতি জনাব এম এম জামান মিল্লাত’র পক্ষে কোটচাঁদপুর-মহেশপুর দুই উপজেলায় বিশাল শো-ডাউন ও গণসংযোগ অনুষ্ঠিত হয়েছে। ঈদ পরবর্তী সময়ে তিনি বিরামহীনভাবে কোটচাঁদপুর-মহেশপুর (আসন ৩) এলাকার অধীন বিভিন্ন ইউনিয়ন থেকে শুরু করে মহেশপুর-কোটচাঁদপুর এর বিভিন্ন ওয়ার্ড ও পাড়া মহল্লায় সহস্রাধিক মোটরসাইকেল নিয়ে শো-ডাউন করেন।


এসময় ওই এলাকার হাট-বাজার ও জনপদে সকল শ্রেণি-পেশার মানুষের সাথে শুভেচ্ছা বিনিময়সহ তাদের সমর্থন কামনা করেন জননেতা এম এম জামান মিল্লাত। শো-ডাউনে তার সাথে স্বতঃস্ফূর্তভাবে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীসহ সাংবাদিক ও সাধারণ মানুষ অংশ নেন। শো-ডাউন যাত্রায় এম এম জামান মিল্লাত বিভিন্ন পয়েন্টে সংক্ষিপ্ত পথ সভায় বক্তব্য রাখেন ।


সোমবার দিনভর কোটচাঁদপুর উপজেলার এলাঙ্গী ইউনিয়ন এর কাঠারিয়ায় ওয়ার্ড আওয়ামীলীগের নেতা আতিয়ার রহমানের সভাপতিত্বে ,ফাজিলপুর বাজারে আকবর আলী মন্ডল মেম্বার’র সভাপতিত্বে, তালসার বাজারে কুশনা আওয়ামীলীগের সহ-সভাপতি আলী হোসেন এর সভাপতিত্বে আলাদা আলাদা পথ সভা ও গণসংযোগ করেন । সে-সময় তিনি অত্র এলাকার ভাঙ্গারাস্তাঘাট মেরামত ও মসজিদের অবকাঠামো উন্নয়নের জন্যে ব্যাক্তিগত সহায়তার আশ্বাস প্রদান করেন।


বুধবার দুপুরের পরে এমএম জামান মিল্লাত সর্বস্তরের মানুষের মাঝে আগামী জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন লাভে এলাকায় তার পক্ষে জনমত গঠনের লক্ষ্যে ব্যাপক গণসংযোগ ও প্রচারণার অংশ হিসাবে মহেশপুরের খালিশপুর বাজার হয়ে ফতেপুর ইউনিয়নের ইউনিয়ন কার্যালয়ের সামনে অবস্থিত বাজারে ফতেপুর ইউনিয়নের চেয়্যারম্যান সিরাজ হোসেন এর সভাপতিত্বে এক সংক্ষিপ্ত পথসভায় বক্তব্য রাখেন । সেসময় সেখানে পান্তাপাড়া ইউনিয়নের চেয়ারম্যান ইসমাইল হোসেন সহ শতশত মানুষ উপস্থিত ছিলেন। পরে তিনি মহেশপুর পৌর এলাকায় পথসভা ও গণসংযোগে অংশগ্রহন করেন। এর আগে নেতা কর্মীদেও অনুরোধের মুখে এমএম জামান মিল্লাত হাতির পিঠে উঠে কোটচাঁদপুর শহরের বিভিন্ন এলাকায় এক ব্যাতিক্রমী গনসংযোগ এর মাধ্যমে মানুষের দৃষ্টি আকর্ষন করেন। এলাকার কৃতী সন্তান এমএম জামান মিল্লাতকে কাছে পেয়ে আবাল-বৃদ্ধ-বনিতা আবেগে আপ্লুত হয়ে পড়েন।


বৃহষ্পতিবার কেন্দ্রীয় যুবলীগের এই নেতা কোটচাঁদপুর’র মুক্তিযোদ্ধাদে সাথে মুক্তিযোদ্ধা পাঠাগারে মুক্তিযোদ্ধা সংসদের সভাপতি জনাব তাজুল ইসলাম এর সভাপতিত্বে আলোচনা সভা ও মতবিনিময়ে প্রধান অতিথি হিসাবে অংশগ্রহন করেন। তিনি মুক্তিযোদ্ধাদের প্রতি বর্তমান ক্ষমতাসীন আওয়ামীলীগ সরকারের গ্রহন করা সকল সুযোগ সুবিধা সহ নানাবিধ আলোচনা করেন। আলোচনা অনুষ্ঠানে মুক্তিযোদ্ধাদেও মধ্যে বিশেষ অতিথি হিসাবে আরো উপস্থিত ছিলেন ডেপুটি কমান্ডার সামসুজ্জামান জোহা, বীর মুক্তিযোদ্ধা ওসমান আলী সহ সর্বস্থরের মুক্তিযোদ্ধাগণ। পরে এমএম জামান মিল্লাত মুক্তিযোদ্ধাদের সম্মানার্থে এক প্রীতি ভোজের আয়োজন করেন।বৃহষ্পতিবার রাতেই তিনি নির্মান শ্রমিক কার্যালয় অফিস উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্তিত থেকে অফিস কার্যালয় উদ্বোধন করেন।

এর আগে গত ৯ই সেপ্টেম্বও আওয়ামীলীগের দুঃসময়ের হাল ধরার এই নেতার কোটচাদপুওে শুভ আগমন উপলক্ষে এক সংবর্ধনা ও আনন্দ মিছিলে’র আয়োজন করা হয়। এমএম জামান মিল্লাত কোটচাঁদপুওে পৌছালে হাজার হাজার নেতাকর্মী তাকে ফুলের মালা পরিয়ে ও এক আনন্দ শোভাযাত্রার মাধ্যমে তাকে বরণ কওে নেয়।
এমএম জামান মিল্লাত এর পথসভা ও গনসংযোগে সময় সাধারন মানুষ নিজ বাড়ি-ঘর, দোকান-পাট থেকে বেরিয়ে এসে শো-ডাউনের গাড়িবহর থামিয়ে সমর্থন দিয়ে উৎসাহিত ও অনুপ্রাণিত করেন। মানুষ আগামী দিনে তাদের বিপদে-আপদে তাদের পাশে থাকার জন্য জননেতা এমএম জামান মিল্লাত’র প্রতি আকুতি জানান। এসময় এমএম জামান মিল্লাত অত্যন্ত ধৈর্যসহকারে এলাকার মানুষের দুঃখ-দুর্দশার কথা শোনেন এবং দ্ব্যর্থহীন ভাষায় তাদের সব ধরনের বিপদে পাশে থাকার অঙ্গীকারসহ এ ব্যাপারে সব ধরনের সাহায্য ও সহযোগিতার আশ্বাস প্রদান করেন।


জননেতা এমএম জামান মিল্লাত ৩শ থেকে ৪শ এর অধিক মোটর সাইকেলের বিশাল শো-ডাউন, ধারাবাহিক গণসংযোগে ও পথসভায় সফর সঙ্গী হিসাবে তার সাথে ছিলেন উপজেলা আওয়ামী লীগ এর যুগ্নসাধারন সম্পাদক কামাল হাওলাদার, উপজেলা আওয়ামী লীগ এর মিক্ষা বিষয়ক সম্পাদক বদরুজ্জোহা লাবু,পৌর আওয়ামীলীগ নেতা আব্দুর রাজ্জাক, উপজেলা সেচ্ছাসেবকলীগ’র আহবায়ক মাছুদ রানা পলাশ, পৌর যুগ্ন আহবায়ক আরিফ হোসেন,ছাত্রলীগ নেতা ওবাইদুল হক সহ বিভিন্ন পর্যায়ের অসংখ নেতা-কর্মী।

 

এ সংক্রান্ত আরও সংবাদ