সালেহা বেগম মহিলা ডিগ্রি কলেজে কানাডিয়ান সংস্থা সিবিইটি’র বৃত্তি প্রদান

প্রকাশিত: ৪:৫২ অপরাহ্ণ, অক্টোবর ১৭, ২০১৭

সালেহা বেগম মহিলা ডিগ্রি কলেজে কানাডিয়ান সংস্থা সিবিইটি’র বৃত্তি প্রদান

মঙ্গলবার বেলা ১২টায় সালেহা বেগম মহিলা ডিগ্রি কলেজ মিলনায়তনে অধ্যক্ষ আলহাজ্ব মোক্তার আলীর সভাপতিত্বে কানাডিয়ান সংস্থা সিবিইটি’র পক্ষ থেকে পাঁচজন দরিদ্র মেধাবী শিক্ষার্থীকে বৃত্তি প্রদান করা হয়। স্থানীয় স্পঞ্চার সুরভী’র ব্যবস্থাপনায় পরিচালিত বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবাগত হরিণাকুণ্ডু উপজেলা নির্বাহী অফিসার আলহাজ্ব মোঃ সাইফুল ইসলাম।

বাংলা বিভাগের শিক্ষক মাহবুব মুরশেদ শাহীনের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে এ্যানি পবিত্র কুরআন থেকে তেলাওয়াত এবং প্রার্থনা পবিত্র গীতা পাঠ করে। পরে প্রধান অতিথি নবাগত উপজেলা নির্বাহী অফিসার আলহাজ্ব মোঃ সাইফুল ইসলামকে সালেহা বেগম মহিলা ডিগ্রি কলেজ পরিবারের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। বৃত্তি প্রদান অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন শিক্ষক প্রতিনিধি জামাল উদ্দীন, সিনিয়র শিক্ষক ইন্তাজুল হক, হিসাব বিভাগীয় প্রধান নজরুল ইসলাম, শিক্ষার্থী রাইসা প্রমুখ।

অনুষ্ঠানে ২য় বর্ষের দরিদ্র মেধাবী বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থী শারমীন আক্তার ঝর্ণা, আফরোজা খাতুন, রীমা খাতুন, জান্নাতুল ফেরদৌস এবং সুবর্ণ ইয়াসমীন প্রত্যেককে পাঁচ হাজার টাকার একটি করে চেক এবং সনদপত্র প্রদান করাহয়। প্রাণবন্ত অনুষ্ঠানটিতে কলেজের শিক্ষক- শিক্ষার্থীগন উপস্থি’ত ছিলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ