সদ্য প্রয়াত শৈলকুপার দুইজন কৃতি সন্তানের স্মরণে শোক ও স্মরণ সভা

প্রকাশিত: ৫:২৭ অপরাহ্ণ, অক্টোবর ১৪, ২০১৭

সদ্য প্রয়াত শৈলকুপার দুইজন কৃতি সন্তানের স্মরণে শোক ও স্মরণ সভা

ঝিনাইদহ থেকে:
সদ্য প্রয়াত শৈলকুপার দুইজন কৃতি সন্তান আমেরিকা প্রবাসী মো. নুরুল ইসলাম ও সাবেক জেলা ও দায়রা জজ মো. জালাল উদ্দিনের স্মরণে শোক ও স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে ঝিনাইদহের শৈলকুপা পাবলিক হল ও লাইব্রেরীর ২য় তলায় শৈলকুপা নাগরিক কমিটির আয়োজনে এ শোক ও স্মরণ সভা অনুষ্ঠিত হয়।
শৈলকুপা নাগরিক কমিটির আহবায়ক ও ঝিনাইদহ জজ কোর্টের পিপি এ্যাড. ইসমাইল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও শৈলকুপা আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই।
বিশেষ অতিথি ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান নায়েব আলী জোয়ার্দার, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান জাহিদুন্নবী কালু, ধলহরাচন্দ্র ইউপি চেয়ারম্যান মতিয়ার রহমান বিশ্বাস, শৈলকুপা পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক আলহাজ্ব এসএম কোবাদ, নাগরিক কমিটির সদস্য সচিব ফিরোজ খান নুন, সিটি কলেজের অধ্যক্ষ তোফাজ্জেল হোসেন, প্রাক্তন শিক্ষক জগন্নাথ দাস সাহা, শৈলকুপা পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মহিদুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি দিনার বিশ্বাস, পৌর ছাত্রলীগের সভাপতি মহিদুল ইসলাম, শৈলকুপা প্রেসক্লাবের সভাপতি এম হাসান মুসা প্রমুখ।
সঞ্চালনা করেন মুক্তিযোদ্ধা আব্দুল হাই মহা বিদ্যালয়ের অধ্যক্ষ শেখ কবিরুল ইসলাম।

এ সংক্রান্ত আরও সংবাদ