যারা শিশুদের টাকা আত্মসাৎ করে বড় গলায় কথা বলে তাদের জায়গা বাংলাদেশে হবে না-মেহের আফরোজ চুমকি

প্রকাশিত: ২:২২ অপরাহ্ণ, অক্টোবর ১৩, ২০১৭

যারা শিশুদের টাকা আত্মসাৎ করে বড় গলায় কথা বলে তাদের জায়গা বাংলাদেশে হবে না-মেহের আফরোজ চুমকি

 

ঝিনাইদহ সংবাদ ডেস্ক ঃ মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি বলেছেন, যারা শিশুদের টাকা আত্মসাৎ করে বড় গলায় কথা বলে তাদের জায়গা আর বাংলাদেশে হবে না বলে বিশ্বাস করি। শুক্রবার বিকেলে ঝিনাইদহের কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে ৩ দিন ব্যাপী শেখ রাসেল শিশু চিত্রাংকন উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।


তিনি আরও বলেন, এতিমদের অর্থ আত্মসাৎ করার জন্য খালেদা জিয়ার বিরুদ্ধে ওয়ারেন্ট জারি হয়েছে। এটা কি অন্যায় হয়েছে? তার জন্য তারা প্রতিবাদ জানায়। আমরা তাদের ধিক্কার জানাই। তিনি বলেন, আমাদের আগামী প্রজন্ম, আমাদের শিশুদের তৈরী করতে হবে, প্রস্তুত করতে হবে। শিশুদের প্রস্তুত করার জন্য শুধু সরকার নই, অভিভাবকদেরও এগিয়ে আসতে হবে।


শেখ রাসেলের ৫৩ তম জন্ম জয়ন্তি উপলক্ষে আওয়ামী সাংস্কৃতিক ফোরাম (আসাফো) জেলা শাখা এ উৎসবের আয়োজন করে। আসাফো জেলা শাখার সভাপতি একরামুল হক লিকু’র সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র আলহাজ সাইদুল করিম মিন্টু, আসাফো কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইদুর রহমান সজল, জেলা শাখার সাধারণ সম্পাদক এম রায়হান, জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সভাপতি রোকনুজ্জামান রানু, আসাফো জেলা শাখার সহ-সভাপতি নাজিম উদ্দিন জুলিয়াস, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খালেদা খানম, সাবেক মহিলা সংসদ সদস্য নুরজাহান বেগমসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মী। ৩ দিন ব্যাপী এ উৎসবে জেলার বিভিন্ন উপজেলার কয়েক’শ শিশুরা অংশ নেবে। আগামী ১৫ অক্টোবর শেষ হবে এ উৎসব।

 

এ সংক্রান্ত আরও সংবাদ