শতবর্ষী বাবাকে ৪ সন্তানের নির্মম নির্যাতন

প্রকাশিত: ২:৪৪ পূর্বাহ্ণ, আগস্ট ১৪, ২০১৭

শতবর্ষী বাবাকে ৪ সন্তানের নির্মম নির্যাতন

ঝিনাইদহে পাঁচ সন্তানের মধ্যে চার সন্তানের হাতে নির্মম নির্যাতনের শিকার হয়েছেন ১০১ বছর বয়সী বাবা মো: জামিরুদ্দিন শেখ। জেলার শৈলকুপা উপজেলায় এ ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

নির্যাতিত জামিরুদ্দিন জানান, ৫২ বিঘা জমি থাকার পরও তার ৫ ছেলের মধ্যে ৪ ছেলের হাতেই মার খেতে হচ্ছে প্রতিনিয়ত।

কাঁন্নাজড়িত কণ্ঠে জামিরুদ্দিন শেখ জানান, তাদের এ অত্যাচার সহ্য করতে না পেরে চলে গেলেন বৃদ্ধাশ্রমে কিন্তু সেখানেও তার ঠাঁই হয়নি বেশি দিন। সেখানে ছিলেন প্রায় দুই মাস। তার বড় ছেলের মেয়ে ও তার জামাই, সেখান থেকে টেনে-হিঁচড়ে বের করে নিয়ে এসে আবার বড় ছেলের বাড়ীতে রেখে আসে। এখন কেউ তার সাথে কোন কথা বলে না। আর বিভিন্ন অযুহাতে চলে কঠিন শারীরিক নির্যাতন।

শৈলকূপা উপজেলা নির্বাহী কর্মকর্তা উসমান গণি জানান, মৃত মাদু শেখের ছেলে মোঃ জামিরুদ্দিন শেখের জন্ম ১০ই অক্টোবর ১৯১৭ সালে ঝিনাইদহের শৈলকূপা উপজেলায়।

জামিরুদ্দিন অভিযোগ এনেছেন, অসুস্থতার সুযোগে ৫২ বিঘা সম্পত্তি জোর করে লিখে নিয়েছেন ছেলেরা। আবার শারীরিক নির্যাতনও করছে প্রতিনিয়ত। এরপর নিজের জমি উদ্ধারের জন্য আদালতে মামলা করেন।

জেলা প্রশাসক মোঃ জাকির হোসেন জানান, তার কাছে এসেছিলেন মোঃ জামিরুদ্দিন শেখ। তার করুন কাহিনী শুনে তিনি শৈলকূপা উপজেলা নির্বাহী কর্মকর্তাকে নির্দেশ দিয়েছেন দ্রুত ব্যবস্থা নেওয়ার জন্য।

এ সংক্রান্ত আরও সংবাদ