ড্রীম শৈলকুপা গড়তে সকলকে এগিয়ে আসতে হবে- আব্দুল হাই এমপি

প্রকাশিত: ৭:৫৫ অপরাহ্ণ, জানুয়ারি ৫, ২০২৩

ড্রীম শৈলকুপা গড়তে সকলকে এগিয়ে আসতে হবে- আব্দুল হাই এমপি

ঝিনাইদহ সংবাদ ডেস্ক:
শৈলকুপা শহর আমার শহর। এই শহরটাকে আরো সুন্দর করে সাজাতে হবে। রাস্তাঘাট কিভাবে পরিষ্কার-পরিচ্ছন্ন রাখা যায়, কিভাবে ময়লা-আবর্জনা ডিসপোজ করা যায় ও যানজটমুক্ত করা যায় সে বিষয়ে নজর দিতে হবে। ড্রিম শৈলকুপা গড়তে সকলকে এগিয়ে আসতে হবে। আশা করি, অতিদ্রুতই কাজগুলো দৃশ্যমান হবে।
বৃহস্পতিবার শৈলকুপা উপজেলা পরিষদ মিলনায়তনে শৈলকুপা শহরকে পরিচ্ছন্ন ও যানজটমুক্ত রাখতে মতবিনিময় সভায় উপস্থিত থেকে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন, ঝিনাইদহ জেলা আওয়ামীলীগের সভাপতি ও শৈলকুপা আসনের সংসদ সদস্য আব্দুল হাই ।
অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রাজিয়া আক্তার চৌধুরী। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এম আব্দুল হাকিম আহমেদ, পৌর মেয়র কাজী আশরাফুল আজম, শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) বনি আমিন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নিলুফা ইয়াসমিন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মনোয়ার হোসেন মালিতা,উপজেলা ছাত্রলীগের সভাপতি মিশন হোসেন,সাধারণ সম্পাদক মো: বাবু,উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সাংবাদিক, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, মাধ্যমিক ও প্রাথমিক শিক্ষা কর্মকর্তা, বিভিন্ন বিদ্যালয় প্রধানগণ সহ নানা শ্রেণী-পেশার মানুষ।
এসময় বক্তারা, পরিকল্পনা মাফিক নগরায়ন ও যানজটমুক্ত শহর গড়তে বিভিন্ন দিকনির্দেশনা মূলক আলোচনা করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ