আওয়ামী লীগের নতুন নেতৃত্ব বাংলাদেশকে আরও এগিয়ে নেবে-আব্দুল হাই এমপি

প্রকাশিত: ৮:০৫ অপরাহ্ণ, ডিসেম্বর ২৫, ২০২২

আওয়ামী লীগের নতুন নেতৃত্ব বাংলাদেশকে আরও এগিয়ে নেবে-আব্দুল হাই এমপি

ঝিনাইদহ সংবাদ ডেস্ক:
আওয়ামী লীগের নতুন নেতৃত্ব বাংলাদেশকে আরও একধাপ এগিয়ে নিয়ে যাবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে। আওয়ামী লীগকে তৃণমুল পর্যায় পর্যন্ত সু-সংগঠিত করেছেন তিনি। তিনি উন্নয়নের ছোঁয়া পৌঁছে দিয়েছেন প্রত্যন্ত গ্রামে। আওয়ামী লীগ সরকার গঠন করে আজ দেশকে এত উন্নত করেছে। আগামীতে এই নেতৃত্ব আবারো সরকার গঠন করে বাংলাদেশকে উন্নত দেশে পরিণত করবে। যার নেতৃত্ব দিবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার হাতকে শক্তিশালী করতে তৃণমুল পর্যায় থেকে আমরাও ঐক্যবদ্ধ আছি। রোববার সন্ধ্যায় আওয়ামী লীগের সম্মেলন নিয়ে অভিমত ব্যক্ত করতে গিয়ে সাংবাদিকদের এ কথা বলেন ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য সাবেক প্রতিমন্ত্রী আব্দুল হাই।
তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের নেতৃত্বে পুনরায় সভাপতি হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সাধারণ সম্পাদক ওবায়দুল আসায় সকল নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। আমরা আশা করছি নতুন এই নেতৃত্ব আগামী সংসদ নির্বাচনে সঠিক নেতৃত্ব দিবেন। বিএনপি জামায়াতের জ¦ালাও পোড়াও, আগুন সন্ত্রাসের বিরুদ্ধে এই নেতৃত্ব সক্রিয় ভূমিকা পালন করবেন। সেই সাথে তৃণমুল পর্যায়ের নেতাকর্মীদের আরও ঐক্যবদ্ধ করবে।
উল্লেখ্য, গত শনিবার বাংলাদেশ আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে সারাদেশের ন্যায় ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু পতাকা উত্তোলন করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ