ঝিনাইদহে কঠোর লকডাউন চলছে, মাঠে নেমেছে সেনাবাহিনী

প্রকাশিত: ৩:৩৫ অপরাহ্ণ, জুলাই ১, ২০২১

ঝিনাইদহে কঠোর লকডাউন চলছে, মাঠে নেমেছে সেনাবাহিনী

স্টাফ রিপোর্টার ॥ বৃষ্টি মধ্যেও মাঠে আছেন ঝিনাইদহ জেলা প্রশাসক জনাব মো: মজিবর রহমান, দ্বিতীয় ইস্ট বেঙ্গল রেজিমেন্টের অধিনায়ক লে.কর্নেল জনাব মোর্শেদুল হাসান পিএসসি, পুলিশ সুপার জনাব মুনতাসিরুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক জনাব সেলিম রেজা পিএিএ, অতিরিক্ত জেলা প্রশাসক আইসটি জনাব সালমা ইসলাম, জেলা আনসার ভিডিপির উপ-পরিচালক ও কমান্ড্যান্ট জনাব মো: আশিক উজ জামান, ক্যাপ্টেন তানজিমুল আনোয়ার, সদর উপজেলা নির্বাহী অফিসার এসএম শাহীনসহ প্রশাসনের পদস্ত কর্মকর্তাবৃন্দ। এছাড়া র‌্যাবের টহল টিম কাজ করে যাচ্ছে।


অসামরিক প্রশাসনকে সহযোগিতা সরার জন্য মাঠে নেমেছে সেনাবাহিনীর ৫৫ পদাতিক ডিভিশনের দ্বিতীয় ইস্ট বেঙ্গল রেজিমেন্ট।
লে.কর্নেল জনাব মোর্শেদুল হাসান পিএসসি বলেন, বাংলাদেশ সেনাবাহিনী করোনা মহামারীর এ ক্লান্তিকালে সরকারী আদেশ নিশ্চিতকল্পে অসামরিক প্রশাসনকে সহায়তার উদ্যেশ্যে নিয়োজিত রয়েছে। এরই অংশ হিসাবে ৫৫ পদাতিক ডিভিশন নিজ দায়িত্বপূর্ণ এলাকায় নিয়মিত টহল পরিচালনা করছে।


মুলত: করোনা মাহারীর এই দুর্যোগকালে সর্বস্তরের জনগনের মাঝে সচেতনতা বৃদ্ধিই এই টহলের মুল উদ্দেশ্য। স্থানীয় অসামরিক প্রশাসনের সাথে সমন্বয়ের মাধ্যমে সেনাবাহিনী করোনা সংক্রান্ত সরকারী নির্দেশনা বাস্তবায়নে তৎপর রয়েছে। বাংলাদেশ সেনাবাহিনী সবসময় দেশ ও জাতির ক্রান্তিকালে জনগনের পাশে দাঁড়িয়েছে ও সরকারের নির্দেশনা বাস্তয়নে প্রত্যক্ষ ভুমিসকা রেখেছে। মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে জন্ম নেওয়া বাংলাদেশ সেনাবাহিনী করোনার এই বিপর্যয় মুহুর্তে যে কোন দায়িত্ব পালনে সদা প্রস্তুত।

এ সংক্রান্ত আরও সংবাদ