মোটর সাইকেল শো-ডাউন শেষেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন চেয়ারম্যান পদপ্রার্থী আ.লীগ নেতা

প্রকাশিত: ১০:২৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৫, ২০২১

মোটর সাইকেল শো-ডাউন শেষেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন চেয়ারম্যান পদপ্রার্থী আ.লীগ নেতা

ঝিনাইদহ সংবাদ ডেস্ক:
ইউনিয়ন চেয়ারম্যান পদে নিজের প্রার্থীতা জানান দিতে শতাধিক মোটর সাইকেল নিয়ে শো-ডাউন শেষেই হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেছেন ঝিনাইদহের মহেশপুর উপজেলার কাজীরবেড় ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের সদস্য রাহান উদ্দিন বেগ। সে মহেশপুর উপজেলার লালপুর গ্রামের মৃত রবিউল বেগের ছেলে।
শুক্রবার রাত সাড়ে টার দিকে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
মহেশপুর সামন্তা বাজারের স্থানীয় সংবাদকর্মী আমিনুর রহমান জানান, শুক্রবার বিকেলে তার গ্রামের বাড়ি লালপুর থেকে কয়েক’শ নেতাকর্মীদের নিয়ে মোটর সাইকেল শো-ডাউন শুরু করেন। লালপুর থেকে মোটরসাইকেল নিয়ে ছয়ঘরিয়া, ঝিটকিপোতা, ইসলামপুর, আনন্দবাজার, জিন্নানগর, আনন্দবাজার, রায়পুর, গোবিন্দপুর, কোলাসহ বিভিন্ন গ্রাম ও বাজার ঘুরে সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে সামন্তা বাজারে পৌঁছায়। সেখানে পৌঁছানোর কয়েক মিনিট পর বুকে ব্যাথা অনুভব শুরু করেন। সেখানে সে অসুস্থ হয়ে পড়লে নেতাকর্মীরা তাকে দ্রুত উদ্ধার করে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কত্যর্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
মহেশপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাজ্জাদুল ইসলাম সাজ্জাদ বলেন, রাহান উদ্দিন বেগ আওয়ামী লীগের একজন ত্যাগী নেতা ছিলেন। সে দীর্ঘদিন ধরে কাজীরবেড় ইউনিয়ন আওয়ামী লীগের রাজনীতি করে আসছেন। তিনি বর্তমানে উপজেলা আওয়ামী লীগের সদস্য পদে রয়েছেন। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি চেয়ারম্যান পদে নির্বাচনে প্রার্থী ছিলেন। এজন্য তিনি বিভিন্ন সময় ইউনিয়নের বিভিন্ন গ্রামে সমাবেশ, গণসংযোগ করছিলেন। ইউনিয়নের বিভিন্ন গ্রামে গ্রামে গিয়ে মানুষের খোঁজ খবর নিতেন। মানুষের উপকার করতেন। তার মৃত্যুতে আমরা গভীর ভাবে শোকাহত।
আগামীকাল সকাল ১১ টায় জানাযা শেষে লালপুর গ্রামের কবরস্থানে তাকে দাফন করা হবে বলে ছোট ভাই আজিবর রহমান।

 

এ সংক্রান্ত আরও সংবাদ