নৌকার ভোট প্রচারণা, মেয়র প্রার্থীর হাতে খরচ তুলে দিলেন ভিক্ষুক!

প্রকাশিত: ৭:১৭ অপরাহ্ণ, জানুয়ারি ২৬, ২০২১

নৌকার ভোট প্রচারণা, মেয়র প্রার্থীর হাতে খরচ তুলে দিলেন ভিক্ষুক!

ঝিনাইদহ সংবাদ ডেস্ক:

ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার তাহেরহুদা ইউনিয়নের ধুলীয়া গ্রামের মৃত আখের আলী মন্ডলের ছেলে শহর আলী। বয়স ষাটের কোঠায়। হরিণাকুন্ডু উপজেলা শহরের পৌর এলাকায় ঘুরে ঘুরে ভিক্ষা করেন। সারাদিন মানুষের কাছ থেকে যা সহযোগিতা পান তা দিয়ে চলে তার সংসার। ভিক্ষুক শহর আলীর মন এখনও কাঁদে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্য। প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি তার অগাধ শ্রদ্ধা। আসন্ন ৩য় ধাপে অনুষ্ঠিত ঝিনাইদহের হরিণাকুন্ডু পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী ফারুক হোসেনকে মঙ্গলবার দুপুরে ২ দিনের ভিক্ষার ৫’শ টাকা তুলে দিয়েছেন তিনি। নির্বাচনের খচর হিসেবে তিনি টাকা দিয়েছেন মেয়র প্রার্থীকে।
শহর আলী বলেন, আমি ম্যালা দিন ধরে হন্নেকুড়োতে ভিক্ষা করি। ফারুক ভোটে দাড়াইছে। সে তো এখনও মেম্বার আছে। তার কাছে গেলি আমার কখুনো ফিরায় নি। আমার খোঁজ খবর নেছে। নৌকা নিয়ে ভোটে দাড়াইছে। ওর তো এখন ম্যালা খরচ। আমার এট্টু কষ্ট হলিও টাকাটা দিলাম। ওর যদি উপকার হয় তালি ভালো। আর ও মেয়র হলি আমারও ভালো লাগবি। তাই টাকা দিলাম।
এ ব্যাপারে মেয়র প্রার্থী ফারুক হোসেন বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি একজন ভিক্ষুকের এমন ভালবাসা আমাকে অবাক করেছে। শহর আলী যা করেছে তার আমার বিবেককে নাড়া দিয়েছে। সে পৌরসভার বাসিন্দা না হয়েও নৌকা প্রতিকের প্রচারণার জন্য আমার কাছে ছুটে এসেছে আমাকে সাহায্য করার জন্য। আমি আবেগে আপ্লুত। আমি তার ভালোবাসার কথা জীবনেও ভুলব না।
হরিণাকুন্ডু উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন বলেন, আওয়ামী লীগের প্রতি মানুষের ভালোবাসা যে এখনও তীব্র তা শহর আলীকে দেখলেই বোঝা যায়। মানুষের এই ভালোবাসায় এগিয়ে যাবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা। ভিক্ষুক শহর আলীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে তাকে সহায়তার কথা জানান জাহাঙ্গীর হোসাইন।

 

এ সংক্রান্ত আরও সংবাদ